নেইমার আলোয় আলোকিত প্যারিস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ আগস্ট ২০১৭, ১০:১৫ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ০৯:০৮

বার্সা থেকে ফরাসি ক্লাবে যোগ দেওয়ার পর নেইমারের ধার আরও বেড়ে গেছে। নিজের অভিষেক ম্যাচে গোলের দেখা পাওয়ার পর এবার পিএসজির ঘরের মাঠও করেছেন আলোকিত। গেল রাতে নেইমার জাদুতে তুলুজকে ৬-২ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। নেইমার একাই চার গোলের ভাগীদার। দুটি গোল করেছেন, দুটি করালেন।

নিজেদের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ম্যাচের ১৮ মিনিটে গোল হজম করে নেয় পিএসজি। ম্যাক্স গাদেলের গোলে এগিয়ে যায় তুলুজ। ৩১ মিনিটে পিএসজিতে সমতায় ফেরান নেইমার। মিনিট তিনেক পর নেইমারের বাড়ানো বলকে তুলুজের জালে পাঠান আদ্রিয়ান র‌্যাবিয়েট।

২-১ গোলের লিড নিয়ে বিরতিতে যায় নেইমারের পিএসজি। বিরতির পর আক্রমণের মাত্রাটা অনেকখানি বাড়িয়ে দেন লেস প্যারিসিয়েন্সরা। কিন্তু ৬৯ মিনিটে ভেরাত্তির দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়ায় ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। তাতেও থেমে কমেনি লড়াইয়ের গতি।

৭৫ মিনিটে পেনাল্টি পেয়ে যায় স্বাগতিকরা। ভুল করেননি এডিসন কাভানি। স্কোর লাইন ৩-১ করেন এই উরুগুয়ে স্ট্রাইকার। ৭৮ মিনিটে রক্ষা করতে গিয়ে সুইসাইড গোল করে বসেন পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার সিলভা। ব্যবধান নেমে আসে ৩-২। ৮২ মিনিটে দুই আর্জেন্টাইন ডি মারিয়া আর হাভিয়ের পাস্তোরের চেষ্টা সফলতার মুখ দেখে।

মারিয়ার অ্যাসিস্টে পিএসজিকে গোল উপহার দেন পাস্তোরে। রেফারির বিদায়ী বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে নেইমারের সহযোগিতায় পিএসজির হয়ে পঞ্চম গোলটি করেন লেইভিন কুরজাওয়া। আর যোগ করা সময়ে তুলুজের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন নেইমার।

(ঢাকাটাইমস/২১ আগস্ট/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত