ভ্যানচালক হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১২:৪০

‘ক্লু লেস’ ভ্যানচালক হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে ডেমরা থানা পুলিশ। রবিবার রাতে হত্যা মামলার আসামি মো. বাচ্চু, মো. জয়নাল আবেদীন ও মো. জিয়াউর রহমানকে হত্যাকাণ্ডে ব্যবহৃত পিকআপ ভ্যানসহ ভিন্ন ভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. বাচ্চু, মো. জয়নাল আবেদীন ও মো. জিয়াউর রহমান। এসময় আসামিদের দেয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত পিকআপ ভ্যান ঢাকা মেট্রো-ড-১১-১২৬৭ উদ্ধার করা হয়।

ডিসি (ওয়ারী) মোহাম্মদ ফরিদ উদ্দিনের তত্ত্বাবধানে এডিসি (ডেমরা) শাহ ইফতেখার আহমেদ এর সহায়তায়, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডেমরা জোন) ইফতেখায়রুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

গত ২৭ আগস্ট দুপুরে ডেমরার ডিএনডি ক্যানেলের পার্শ্বে একটি অজ্ঞাতনামা লাশ পাওয়া যায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিমের পরিচয় উদ্ধার করা হয়। ভিকটিমের নাম ইদ্রিস হাওলাদার। পেশায় তিনি একজন ভ্যানচালক।

জানা গেছে, নিহত হওয়ার দিন ইদ্রিস হাওলাদার ভোররাতে ভ্যানগাড়িতে ফার্নিচার নিয়ে সোনারগাঁয়ের উদ্দেশ্যে রওনা করেন। মালামাল নিয়ে কাঁচপুর ব্রিজ সংলগ্ন মৌচাক এলাকায় পৌঁছালে যাত্রাবাড়ী থেকে অনুসরণ করা দুষ্কৃতিকারীরা তাকে ভ্যানগাড়ি থেকে নামিয়ে দেয় এবং একজন দুষ্কৃতিকারী মালামালসহ ভ্যানগাড়ি নিয়ে পালিয়ে যায়।

পরে আসামি মো. বাচ্চু, মো. জয়নাল আবেদীন ও মো. জিয়াউর রহমানসহ আরও দুইজন আসামি ভিকটিমকে পিকআপ ভ্যানে তুলে গামছা দিয়ে হাত-পা বেঁধে ও মুখে গামছা ও স্কচটেপ দিয়ে শ্বাসরোধ করে ভিকটিমের মৃত্যু নিশ্চিত করে ডিএনডি ক্যানেলে লাশ ফেলে দিয়ে চলে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকাণ্ডের সঙ্গে নিজেদের সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করে। সোমবার আসামিদের বিজ্ঞ আদালতে ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তির জন্য পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২১আগস্ট/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

পাঁচ বছরেও শেষ হয়নি বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের বিচার

এক হাতে ইফতারের পানির বোতল, আরেক হাতে যান চলাচলের ইশারা ডিসির

এলিফ্যান্ট রোডে বাসা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

অসুস্থতার যন্ত্রণা সইতে না পেরে ছুরিকাঘাতে রিকশাচালকের আত্মহত্যা

রাজধানীর ধোলাইপাড়ে পুলিশ কনস্টেবলের স্ত্রীর ‘আত্মহত্যা’

বুধবার থেকে এক ঘণ্টা বাড়ছে মেট্রোরেল চলাচলের সময়

ঈদকে সামনে রেখে ডিবি-সাংবাদিক পরিচয়ে অপহরণের ফাঁদ

ভবিষ্যৎ নগর উন্নয়নে জাইকা ও ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সঙ্গে রাজউকের সভা

২৭ মার্চ থেকে রাত ৯টার পরও চলবে মেট্রোরেল

এই বিভাগের সব খবর

শিরোনাম :