কালকিনিতে গাছের সঙ্গে বাসের ধাক্কা, আহত ২৫

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ আগস্ট ২০১৭, ১২:৫৪ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১২:৪৬

মাদারীপুরের কালকিনিতে গাছের সঙ্গে বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের ধাক্কা লেগে নারীসহ কমপক্ষে ২৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উপজেলার বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে।

সোমবার ভোরে ঢাকা-বরিশালের মহাসড়কের উপজেলার মেলকাই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গোল্ডলেন লাইন পরিবহনটি রাতে ঢাকা থেকে ৫০ জন যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি উপজেলার গোপালপুর এলাকার মেলকাই পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি ভেঙেচুরে তছনছ হয়ে যায়। এসময় বারেক তালুকদার, কৃষ্ণ কান্ত বৈদ্য, রানা রহমান, মাকসুদুল রারী, মুকতা খানম, জিহাদ, শাহিন ও নাজনীন খানমসহ প্রায় ২৫ জন যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদেরকে উদ্ধার করা হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ভাসাই সরদার ও হালান সরদার বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এসময় বাসে থাকা অনেক যাত্রী আহত হন। আমরা লোকজন নিয়ে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমদাদুল হক ঢাকাটাইমসকে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের সার্বিক সহযোগিতা করেছি।

(ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত