অরক্ষিত ক্রসিংয়ে ট্রাক্টরে ট্রেনের ধাক্কা, নিহত ১

প্রকাশ | ২১ আগস্ট ২০১৭, ১৩:২৩

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস

রাজশাহীর পুঠিয়া উপজেলায় অরক্ষিত একটি রেলক্রসিংয়ে একটি ট্রাক্টরকে ধাক্কা দিয়েছে ট্রেন। এতে ট্রাক্টরের চালক নিহত হয়েছেন। তার নাম এজাজুল ইসলাম (৩৫)। তার বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা গ্রামে বলে জানিয়েছে পুলিশ।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন জানান, পুঠিয়ার ভরুয়াপাড়া এলাকার এই রেলক্রসিংটিতে কোনো গেটম্যান থাকে না। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ট্রাক্টরটি রেললাইন পার হচ্ছিল। এ সময় রাজশাহী থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি টাক্টরটিকে ধাক্কা দেয়।

ওসি জানান, ট্রেনের ধাক্কায় ট্রাক্টরের বডি ঘটনাস্থলেই পড়ে থাকে। তবে ট্রাক্টরের ইঞ্জিন ট্রেনের সামনের বগির সঙ্গে আটকে যায়। এ অবস্থায় ট্রেনটি প্রায় এক কিলোমিটার চলে। পরে ট্রেন থামিয়ে ট্রাক্টরের ইঞ্জিন আলাদা করা হয়। এতে রাজশাহী-আব্দুল্লাপুর রুটে ট্রেন চলাচল প্রায় এক ঘণ্টা বন্ধ থাকে।

ওসি আকবর হোসেন আরও জানান, ট্রেনের ধাক্কায় এজাজুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। তিনি ট্রাক্টরে করে স্থানীয় একটি ইটভাটায় মাটি সরবরাহ করতেন। দুর্ঘটনার পর স্থানীয়রা তার লাশ উদ্ধার করে গ্রামের বাড়ি পাঠিয়ে দিয়েছেন। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/আরআর/জেবি)