ঈদে মিলন-নিপুণের ‘প্রেমের ঘুনপোকা’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১৩:৪১

ঈদের নবম দিন রাত সাড়ে এগারোটায় এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘প্রেমের ঘুণপোকা’। এস এ হক অলীকের রচনা ও পরিচালনা এতে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, আনিসুর রহমান মিলন, নিপুন, নমিরা আহমেদ, তপন মুজমদার প্রমুখ। 

টেলিফিল্মটির কাহিনিতে দেখা যাবে, মিতু আর রাজিব ভালোবেসে বিয়ে করেছে বেশ কয়েক বছর আগে। যতই দিন যাচ্ছে তাদের ভালোবাসার মধ্যে সন্দেহের মাত্রা বেড়ে যাচ্ছে। এটা মিতুর সমস্যা নাকি রাজিবের তা বোঝা মুশকিল। রাজিব অফিস থেকে দেরি করে বাসায় আসলে সন্দেহ করে মিতু, আবার কোন কারণে আগে চলে আসলেও সে সন্দেহ করে। এটা নিয়ে প্রতিদিনই ঝগড়া হয় দু’জনার মধ্যে। ঝগড়া করে নাস্তা না খেয়ে অফিসে চলে যায় রাজিব। আর মিতু চলে যায় তার মার কাছে। রাজিব সন্ধ্যায় বাসায় এসে দেখে বাসায় তালা। দারোয়ান চাবি দিয়ে বলে মিতু মায়ের বাড়ি চলে গেছে। রাজিব মিতুর মোবাইলে অনেকবার ফোন দিয়ে না পেয়ে অস্থিরভাবে পায়চারি করে। এমন সময় কলিং বেল বাজে। দরজা খুলে দেয়ে ঐশি ব্যাগ নিয়ে হাজির। সে তার স্বামী সাজুর সাথে আর সংসার করবে না বলে ঝগড়া করে চলে এসেছে। রাতটা এখানে থেকে সকালে জামালপুর চলে যাবে সে। ঐশি, রাজিব আর সাজু ইউনিভার্সিটির বন্ধু। রাজিব সাজুকে ঐশির আসার কথা জানাতে চাইলে সে আত্মহত্যার হুমকি দেয়। 

খুব ভোরে বাসায় ফিরে আসে মিতু। সে অভিমান করে বলে আমি সারা রাত তোমার ফোনের অপেক্ষায় কিন্তু তুমি ফোন করেনি। মিতু থাকার ঘরে গিয়ে অবাক হয়ে যায় ঐশিকে তার বিছায় শুয়ে থাকতে দেখে। রেগে চলে যায় মিতু। মিতুর যাওয়ার পর হাজির হয় সাজু। রাজিব ও সাজু কথা বলে বুঝতে পারে তারা দুজন একই রকম সমস্যায় ভুগছেন। ঐশি নিজের ভুল বুঝতে পারে। অবশেষে তারা তিনজন মিলে মিতুর কাছে হাজির হয় সন্দেহের ভুল ভাঙাতে। 

(ঢাকাটাইমস/২১আগস্ট/এজেড) 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত