লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি. ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১৪:০১

লক্ষ্মীপুরে চরশাহী এলাকায় আমেরিকা প্রবাসী জিল্লুর রহিমের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণলংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

তাদের হামলায় প্রবাসীর স্ত্রী সুমি আক্তার, আরজু বেগম, জেসমিন আক্তার ও হাসিনা বেগমসহ পাঁচজন আহত হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সোমবার ভোররাতে এ ডাকাতির ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করছেন অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চাকমা ও সহকারী পুলিশ সুপার (সার্কেল) খন্দকার শাহনেওয়াজ।

পুলিশ ও প্রবাসীর স্ত্রী জানান, রাত তিনটার দিকে ৮/১০ জনের একদল ডাকাত মুখোশ পরে আমেরিকা প্রবাসী জিল্লুর রহিমের বাসার ছাদের সিঁড়ি গেইটের কলাপসিবল গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে প্রবাসী স্ত্রী সুমি আক্তারসহ পরিবারের অন্যদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটে নেয়। এসময় তাদের বাধা দিলে এলোপাতাড়ি পিটিয়ে প্রবাসীর স্ত্রী সুমি আক্তারসহ পাঁচজনকে আহত করে মালামাল নিয়ে পালিয়ে যায় ডাকাতদল।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) খন্দকার শাহনেওয়াজ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :