দুই মাসেও উদ্ধার হয়নি চুরি যাওয়া ট্রাক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১৪:৫০

ফরিদপুর শহরের বাইপাস সড়কের রংধনু পেট্রোল পাম্প থেকে চুরি যাওয়া ট্রাক প্রায় দুই মাস পার হলেও উদ্ধার করতে পারেনি পুলিশ। চুরির ঘটনায় ট্রাকটির মালিক বেশ কয়েকজনের নামে ফরিদপুর কোতয়ালি থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্তদের আটক করতে না পারায় ট্রাকটির মালিক পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে আবেদন করলে পুলিশ সুপার গত ১০ আগস্ট মামলাটি গোয়েন্দা বিভাগ (ডিবি) কে তদন্তের নির্দেশ দেন।

ট্রাকটির মালিক মনিরা আক্তার জানান, আমার ১০ চাকাবিশিষ্ট ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮৮৫৮৫) বিভিন্ন স্থানে ভাড়া মেরে আসার পর ফরিদপুর বাইপাস সড়কের রংধনু পেট্রোল পাম্পে রাখছি প্রায় দেড় বছর ধরে। গাড়িটির তেলও ওই পাম্প থেকেই নেয়া হয়। গত ২৫ জুন রংধনু পাম্পের ম্যানেজার মঞ্জু মিয়া, স্টাফ সুবল, শুভ ও সিকিউরিটি গার্ডকে বলে ট্রাকটি ওই পাম্পে রেখে যায় ড্রাইভার বাবলু শেখ।

গত ২৮ জুন ড্রাইভার ট্রাকটি নিতে আসলে ট্রাকটি পাওয়া যায় না। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ট্রাকটি পাওয়া যায়নি। পরে ফরিদপুর কোতয়ালি থানায় মামলা করি।

তিনি আরো জানান, ড্রাইভার বাবুল শেখ, হেলপার মতিয়ার, সুজাত, নাঈম মণ্ডল, সুজাত (নগরকান্দা), নূর ইসলামসহ কয়েকজনের নামে মামলা করি।

তিনি জানান, মামলার দেড় মাস পার হয়েও পুলিশ কোনো আসামিকেই গ্রেপ্তার করতে না পারায় আমি পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে আবেদন করি। পরে ১০ আগস্ট পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা মামলাটি ডিবিকে তদন্তের নির্দেশ দেন।

ফরিদপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মো. মোয়াজ্জেম হোসেন জানান, মামলার অভিযুক্ত ড্রাইভার বাবুল শেখকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের আটক ও ট্রাকটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :