স্কুলছাত্রী নিতু হত্যায় একমাত্র আসামির ফাঁসি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ আগস্ট ২০১৭, ২২:১৫ | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১৫:১৭

মাদারীপুরে চাঞ্চল্যকর স্কুলছাত্রী নিতু মণ্ডল হত্যা মামলায় একমাত্র আসামি মিলন মণ্ডলকে ফাঁসির রায় দিয়েছে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত। সোমবার দেড়টার দিকে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ আদেশ দেন।

মামলার বিবরণে জানা গেছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত বছরের ১৮ সেপ্টেম্বর নিতু মণ্ডল স্কুলে যাওয়ার সময় একটি নির্জন বাঁশ বাগানে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে একই গ্রামের মিলন মণ্ডল। গুরুতর আহত অবস্থায় নিতুকে হাসপাতালে নেয়ার আগেই সে মারা যায়।

এ ঘটনায় ওই দিনই ডাসার থানায় একটি হত্যা মামলা করেন নিহতের বাবা নির্মল মণ্ডল।

সোমবার দেড়টার দিকে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ সাক্ষী প্রমাণের ভিত্তিতে একমাত্র আসামি নির্মল মণ্ডলকে দোষী সাব্যাস্ত করে ফাঁসির আদেশ দেন।

মিলন মণ্ডল নবগ্রাম আলিসার কান্দি গ্রামের বিরেন মণ্ডলের ছেলে।

নিতু মণ্ডল ডাসারের নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। এই রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন নিহতের বাবা ও রাষ্ট্রপক্ষের আইনজীবী।

এ ব্যাপারে নিতুর বাবা ও মামলার বাদী নির্মল মণ্ডল জানান, এই রায়ে আমি সন্তুষ্ট। আমার মেয়ের আত্মা শান্তি পাবে। এখন যতদ্রুত সম্ভব এই রায় কার্যকরের দাবি জানাই। সেই সাথে যারা এই রায়ের জন্যে কষ্ট করেছেন, তাদের ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. এমরান লতিফ বলেন, মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় মাত্র তিনটি কার্যদিবসের মধ্যেই রায় দিয়েছে আদালত। এতে প্রমাণিত হচ্ছে- এই সরকার যে কোন মামলা দ্রুততার সাথে নিষ্পত্তি করতে পারে। আমরা এই রায়ে খুশি।

(ঢাকাটাইমস/২১আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত