স্মিথ-ওয়ার্নারের উইকেট নিতে চান তাসকিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১৮:৪৪

গত জানুয়ারিতে ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকের ক্রিকেটে অভিষেক হয়েছিল টাইগার পেসার তাসকিন আহমেদের। টেস্ট ক্রিকেটে তিনি এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজে ১৪ সদস্যের স্কোয়াডে রয়েছেন তিনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশে সুযোগ পেলে একটি ম্যাচ উইনিং স্পেল করতে চান তাসকিন আহমেদ। সেই সাথে তার স্বপ্ন রয়েছে অস্ট্রেলিয়া দলের বর্তমান অধিনায়ক স্টিভেন স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারের উইকেট নেয়ার।

সোমবার তাসকিন আহমেদ বলেছেন, ‘যদি একাদশে সুযোগ পায় তাহলে একটা ম্যাচ উইনিং স্পেল করতে চাই। ম্যাচ উইনিং স্পেল বলতে পাঁচ-সাতটি উইকেট নিতে হবে এমনটি নয়। কয়েকটি ভালো করতে পারাটাও গুরুত্বপূর্ণ। এমন হতে পারে যে স্পিনাররা পাঁচ-সাতটি উইকেট নিয়ে নিয়েছে। আমি দুইটি নিয়ে নিলাম। আমি স্মিথ ও ওয়ার্নারের উইকেট নিয়ে চাই। আমার স্বপ্নের উইকেটে তারা রয়েছেন’।

সতীর্থ পেসার মোস্তাফিজুর রহমানকে নিয়ে তাসকিন আহমেদ বলেন, ‘মোস্তাফিজকে নিয়ে আমাদের চিন্তা নেই। বিশ্বের প্রতিটি খেলোয়াড়ের খারাপ সময় যায়। হয়তো সর্বশেষ কয়েকটি ম্যাচে সে ভালো করতে পারেনি। তবে আশা করি, সে ভালোভাবেই ফিরবে’।

আগামী ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। আর দ্বিতীয় ম্যাচটি শুরু হবে আগামী ৪ সেপ্টেম্বর।

(ঢাকাটাইমস/২১ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :