৯ অতিরিক্ত সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ আগস্ট ২০১৭, ১৯:৫৩

প্রশাসনের নয়জন অতিরিক্ত সচিবের দপ্তর বদল করা হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় পৃথক দুটি প্রজ্ঞাপনে এই বদলির আদেশ জারি করেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুয়াল হোসেনকে ময়মনসিংহের জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক, বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব কাজী রওশন আক্তারকে মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা জ্যোতির্ময় বর্মণকে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদ হোসেনকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম শফিউদ্দিনকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব সৈয়দ ফারহানা কাউনাইন স্বাক্ষরিক পৃথক আরেক প্রজ্ঞাপন থেকে জানা যায়, বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেসের নির্বাহী পরিচালক আমিনুল ইসলামকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালেয়র অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউসুফকে পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেনকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির পরিচালক আলী নূরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১আগস্ট/এমএম/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :