ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১০

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০১৭, ১৮:৩০

ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে ট্রাক ও কোচের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষে উভয় গাড়ির চালক দুমড়ে যাওয়া গাড়িতে আটকে পড়ায় দমকল বাহিনীর সদস্যরা গাড়ি কেটে তাদের উদ্ধার করেন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে ঠাকুরগাঁও থেকে একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল এবং ঢাকা থেকে তানজিনা এন্টারপ্রাইজ নামে একটি কোচ পঞ্চগড় যাচ্ছিল। পথে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বলাকা উদ্যানের সামনে পৌঁছলে হালকা বৃষ্টির কারণে ট্রাক ও বাসের সংঘর্ষে হয়। এতে উভয় গাড়ির চালক ও হেলপার ও কোচের যাত্রীসহ ১০ জন আহত হন।

আহতরা হলেন- শামীম আল মামুন, রজব আলী, আব্দুল খালেক, শফিকুল ইসলাম, পারভেজ, রাবেয়া, রেজিনা প্রমুখ। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে কোচের চালক শামীম আল মামুন ও হেলপার রজব আলীর অবস্থা আশঙ্কাজনক।

ঠাকুরগাঁও দমকল বাহিনীর উপ-পরিচালক আনিসুর রহমান জানান, দুর্ঘটনার সংবাদ জানার পরপরই দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায় এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এছাড়াও দুর্ঘটনায় দুমড়ে-মুড়চে যাওয়া গাড়িতে ট্রাক ও বাসের চালক আটকে থাকলে তারা কেটে চালকদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

(ঢাকাটাইমস/২২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :