শিক্ষিকাকে ‘দলবেঁধে ধর্ষণ’: অভিযুক্তদের গ্রেপ্তার দাবি

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০১৭, ১৮:৫৬

বরগুনার বেতাগীতে শিক্ষিকাকে ‘দলবেঁধে ধর্ষণের’ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পরে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবরে একটি স্মারকলিপিও দেয়া হয়।

বেতাগী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধনে বিভিন্ন সংগঠনের ব্যানারে নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

এসময় শ্রেণিকক্ষে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িত সব আসামিকে দ্রুত গ্রেপ্তার করে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা।

বক্তব্য রাখেন- বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান কবির, পৌর মেয়র এবিএম গোলাম কবির, বরগুনা জেলা মহিলা পরিষদের সভাপতি নাজমা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান, প্রাথমিক শিক্ষক সমিতির বরিশাল বিভাগীয় সমন্বয়কারী মোয়াজ্জেম হোসেন খান মানিক, জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের কেন্দ্রীয় কমিটির সভাপতি তপন কুমার মণ্ডল প্রমুখ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বিকালে বিদ্যালয় ছুটির পরে বিদ্যালয়ের কক্ষে বসে স্বামীর সাথে কথা বলছিলেন নির্যাতিত ওই শিক্ষিকা। এসময় স্কুলের পাশে স্থানীয় সুমনসহ তার সহযোগীদের অবস্থান টের পেয়ে ভয়ে বিদ্যালয়ের প্রধান দরজায় তালা দিয়ে বন্ধ কর দেন ওই শিক্ষিকা। পরে সুমন ও তার সহযোগীরা তালা ভেঙে বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষিকার স্বামীকে বেদম মারধর করে একটি কক্ষে আটকে রাখে। অপর আরেকটি কক্ষে ওই শিক্ষিকাকে পাশবিক নির্যাতন করে তারা।

এ ঘটনায় ওই দিন রাতেই সুমনকে প্রধান আসামি করে আরো পাঁচ সহযোগীর বিরুদ্ধে একটি গণধর্ষণের মামলা করেন ভুক্তভোগী শিক্ষিকা।

(ঢাকাটাইমস/২২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :