ল’ চেম্বারে ফেনসিডিল, দুই আইনজীবীসহ তিনজনের বিরুদ্ধে মামলা

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০১৭, ২০:৫৬

রাজবাড়ী বাজারের হুগলী বেকারি দোকানের ভেতর আইনজীবীর চেম্বার থেকে ফেনসিডিল উদ্ধার করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্যরা। এসময় ইনটেক চার বোতল ও খোলা ২৫০মিলি ফেনসিডিল এবং ৩৪টি খালি ফেনসিডিলের বোতল উদ্ধার করেন তারা।

আজ মঙ্গলবার দুপুরে এসব মাদ্রকদ্রব্য উদ্ধার করা হয়। এ সময় আইনজীবীর সহকারী কাজী আব্দুল কাদের নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় ওই আইনজীবীর সহকারীসহ আরো দুই আইনজীবীকে আসামি করে রাজবাড়ী সদর থানায় একটি মামলা করা হয়েছে।

আটক কাজী আব্দুল কাদের জেলা শহরের ১নং বেড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা। মামলার অপর প্রধান দুই আসামি হলেন- জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাড. শেখ সাদী ও তার ভাই অ্যাড. শাখাওয়াৎ হোসেন। ঘটনার পর থেকে এ দুজন পলাতক রয়েছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. এনামুল হক বাদী হয়ে গ্রেপ্তার কাজী আ. কাদের, পলাতক শেখ সাদী ও শাখাওয়াত হোসেন সালেহকে আসামি করে রাজবাড়ী থানায় মামলা করেছেন।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, রাজবাড়ী বাজারে হুগলী বেকারি নামে একটি দোকান রয়েছে। ওই বেকারিতে অ্যাড. শাখাওয়াত হোসেন সালেহ ও তার ভাই অ্যাড. শেখ সাদীর চেম্বার রয়েছে। তারা দুজন ওই বেকারির মালিক। আমাদের কাছে তথ্য ছিল তাদের চেম্বারে ফেনসিডিল কেনাবেচা হয়।

গোপন তথ্যে দুপুরে রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাউসার হোসেনের উপস্থিতিতে ট্রাস্কফোর্স টিম গঠন করে ওই বেকারি ও চেম্বারটিতে অভিযান চালিয়ে ওই আইনজীবীর চেম্বারের টেবিলের ড্রয়ার থেকে ইনটেক চার বোতল ও খোলা ২৫০মিলি ফেনসিডিল, ৩৪টি খালি ফেনসিডিলের বোতল ও মাদক বিক্রির ৩১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। এসময় তাদের সহযোগী কাজী আ. কাদেরকে গ্রেপ্তার করা হয়। তবে অভিযানের সময় দুই অ্যাডভোকেট ছিলেন না।

রাজবাড়ী কালেক্টরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাওছার হোসেন বলেন, হুগলী বেকারির মালিক অ্যাড. শেখ সাদী ও তার ভাই অ্যাড. শাখাওয়াৎ হোসেন। তারা বেকারির পেছন অংশে নিজেদের ল’ চেম্বার হিসেবে ব্যবহার করছেন। অথচ ওই চেম্বারের আড়ালে মূলত মাদক বিক্রি পরিচালিত হয়ে আসছে। গোপন সংবাদে বিষয়টি তারা জানতে পেরে এবং জেলা বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এটিএম গোলাম মোস্তফা মিঠু, জেলা বারের সিনিয়র আইনজীবী স্বপন সোমসহ বেশ কয়েকজন আইনজীবীর উপস্থিতিতেই ওই অভিযান তারা পরিচালনা করেন।

(ঢাকাটাইমস/২২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :