মিরপুরে বখাটেদের হাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০১৭, ২১:২১
ফাইল ছবি

রাজধানীর মিরপুরে কবির হোসেন (২০) নামে এক যুবক বাসার সামনে বখাটেদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে উত্তর পীরেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

নিহত কবিরের বড় ভাই আবদুর রহিম ঢাকাটাইমসকে বলেন, নিহত কবির উত্তর পীরেরবাগের বাইতুস ফালাহ জামে মসজিদের পাশের ৩৬৮/খ নম্বর বাড়িতে মায়ের সঙ্গে ভাড়া থাকতো এবং স্থানীয় একটি পোশাক তৈরির প্রতিষ্ঠানে জিন্সের প্যান্ট প্রিন্টের কাজ করতো। ভোর সোয়া ছয়টার দিকে কবিরকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় রাজু ও মনির। এই দুইজনের সঙ্গে থাকা পাঁচ থেকে ছয়জন যুবক কবিরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারা কবিরের পূর্ব পরিচিত। এলাকায় সিনিয়র-জুনিয়র ও আধিপত্য বিস্তার নিয়ে তাদের সঙ্গে কবিরের দ্বন্দ্ব ছিলো।

মিরপুর থানার উপপরিদর্শক নাসির উদ্দিন নিহত কবিরের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। তাতে তিনি উল্লেখ করেন, ছুরিকাঘাতের নিহত কবিরের পেটের ডান ও বাম পাশ থেকে ভুড়ি বেরিয়ে যায়। এছাড়াও তার শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

নিহত কবির হোসেন চার ভাই দুই বোনের মধ্যে সবার ছোট ছিলেন। তিনি ভোলা জেলার সদর থানার চরপটকা গ্রামের মোহাম্মদ হানিফের ছেলে।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের মিরপুর জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। তাদেরকে গ্রেপ্তারের জন্য বিভিন্নস্থানে অভিযান চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২২আগস্ট/এএ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :