বার্সা-মারিয়ার ‘চুক্তি করালেন’ হ্যাকাররা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ আগস্ট ২০১৭, ১৩:৪৪ | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৭, ১৩:২৯
ফাইল ছবি

স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় নাম লেখাচ্ছেন লিওনেল মেসির আর্জেন্টাইন সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া। বেশ কিছু দিন ধরেই এমন গুঞ্জন চাউর হচ্ছে ফুটবল বিশ্বে।

শেষ পর্যন্ত হ্যাকারদের আদলে ডি মারিয়া হয়ে গেল বার্সার! অবাক হচ্ছেন। হওয়ারাই কথা। তবে এতটুকু সত্য যে, বার্সার টুইটার হ্যাক করে সেখানে ডি মারিয়ার সাইনিং ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যেই হ্যাকারদের সঙ্গে লড়াই শেষে টাইমলাইন থেকে টুইটটি মুছে ফেলেছে ক্লাব কর্তৃপক্ষ।

জানা যায়, সৌদি আরব ভিত্তিক হ্যাকার গ্রুপ ‘OurMine’ বার্সার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে। ১৫ মিনিটে তিনটি টুইট করে তারা। প্রথমে অ্যাকাউন্ট হ্যাক করার বিষয়টি প্রকাশ করার ১৩ মিনিট পর বার্সার দৃষ্টি আকর্ষণ করে নিজেদের পরিচয় দিয়ে যোগাযোগ করার অনুরোধ জানায়। আর সবশেষে ডি মারিয়ার সাইনিংয়ের ঘোষণা দেয় হ্যাকার দলটি।

নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর থেকে বিভিন্ন ক্লাবে দৌড়ঝাঁপ দেয় বার্সা কর্তারা। কিন্তু এখনো তার বদলি হিসেবে কাউকে আনতে পারেনি দলটি। শোনা যাচ্ছে, নেইমারের শূন্যস্থান পূর্ণ করতে বার্সা নাকি ফিলিপ্পে কুতিনহোর আশা ছেড়ে ডি মারিয়াকে পিএসজি থেকে আনতে চায়।

তাছাড়া মেসিও নাকি ডি মারিয়াকে আনতে আগ্রহ দেখিয়েছেন। সত্যিই যদি ডি মারিয়া বার্সায় যোগ দেন, তবে তিনি বিরল ফুটবলারদের ঘরে নাম লেখাবেন। যারা কি-না রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা উভয় ক্লাবের জার্সি গায়ে জড়িয়েছেন।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :