সময়োপযোগী পোশাকে ইজি

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৭, ১৫:১৭

ইজি ফ্যাশন বরাবরই ফ্যাশনে যোগ করে নতুন মাত্রা। পবিত্র কুরবানী ঈদ সামনে রেখে ইজি ফ্যাশন লি: এবার বাজারে নিয়ে এসেছে ক্রেতাদের পছন্দ উপযোগী সব পোশাক। সেই আকর্ষণীয় সব পোষাক ও আনুষঙ্গিক ফ্যাশন অনুষঙ্গ নিয়ে প্রতিটি আউটলেট সেজেছে বর্ণিল সাজে। আর ক্রেতাদের চাহিদা অনুযায়ী সব ধরনের পোশাকের দামই রাখে ক্রেতাদের সাধ্যের মধ্যে।

ইজি ফ্যাশনের পরিচালক তৌহিদ চৌধুরী বলেন- এবার বন্যা এবং বৃষ্টির কথা মাথায় রেখে পোশাকের মূল্য তুলনামূলক কমিয়ে দেয়া হয়েছে। যা ক্রেতাদের ক্রয় সাধ্যের মধ্যে থাকবে। ইজি'র সকল শো-রুমে এখন পাওয়া যাচ্ছে নতুন নতুন ডিজাইনের ছেলেদের পোশাক।

ইজি ফ্যাশনে রয়েছে রঙিন টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবী,প্যান্ট ইত্যাদি। দেশের অন্যতম ফ্যাশন এই ফ্যাশন হাউজ বরাবরের মতোই সব ধরনের পোশাকের দাম ও ক্রেতাদের ক্রয় সাধ্যের মধ্যে। প্রিন্ট ও পলো টি-শার্ট ৩৯০ টাকা থেকে ১২৯০ টাকা। ক্যাজুয়াল শার্ট ও ফরমাল শার্ট ১০৫০ টাকা থেকে ১৯৯০ টাকা। গ্যাবাডিন ও জিন্স প্যান্ট ১০৫০ টাকা থেকে ২৪৯০ টাকা। এছাড়াও লং পাঞ্জাবীতে থাকছে প্রিন্ট ও কারচুপির কাজ মূল্য ১০৫০ থেকে ২৫৫০ টাকার মধ্যে। মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড, শাহবাগ আজিজ সুপার মার্কেট, মোহাম্মদপুর, শান্তিনগর, যাত্রাবাড়ি, ওয়ারী, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, সিলেট, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, বগুড়া, নরসিংদী, ফেনী, মাইজদি ও কুমিল্লা সহ সারাদেশে ইজি ফ্যাশনের ৩০টি শোরুম রয়েছে।

ঢাকাটাইমস/২৩আগস্ট/টিএ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :