‘সাকিব-মোস্তাফিজকে প্রভাব বিস্তার করতে দেব না’

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ আগস্ট ২০১৭, ১৮:৩১ | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৭, ১৮:১১

দীর্ঘ ১১ বছরেরও বেশি সময় পর বাংলাদেশের বিপক্ষে টেস্ট ক্রিকেট খেলতে চলেছে অস্ট্রেলিয়া। সুতরাং, টেস্টে এখনও সাকিব-মোস্তাফিজকে মোকাবেলা করেনি অজিরা। এতদিন ধরে টেস্ট না খেললেও এর মধ্যে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া।

তাছাড়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) এই দলের অনেকেই সাকিব-মোস্তাফিজকে মোকাবেলা করেছেন। আসন্ন সিরিজে সাকিব-মোস্তাফিজকে প্রভাব বিস্তার করতে দিতে চায় না অস্ট্রেলিয়া। বুধবার এমনটিই জানিয়েছেন অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।

গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন, ‘মোস্তাফিজ অবশ্যই একজন ব্যতিক্রমধর্মী বোলার। আমরা আইপিএলে তাকে মোকাবেলা করেছি। তার কাটার ডেলিভারি পড়তে পারাটা অনেক কঠিন ছিল। সে এখনও একজন সেরা বোলার। স্লোয়ার ডেভিভারিতে সে পরিবর্তন এনেছে। তার বল সুইং করানোর অসাধারণ ক্ষমতা রয়েছে’।

তিনি আরও বলেন, ‘সাকিব একজন অভিজ্ঞ ক্রিকেটার। দীর্ঘদিন ধরে সে সেরা অলরাউন্ডার। সে চমৎকার একজন ক্রিকেটার’।

তিনি বলেন, ‘এই দুইজন খেলোয়াড়কে আমাদের ভালোভাবে মোকাবেলা করতে হবে। সিরিজে আমরা তাদেরকে প্রভাব বিস্তার করতে দিতে চাই না’।

আগামী ২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচটি শুরু হবে আগামী ৪ সেপ্টেম্বর।

(ঢাকাটাইমস/২৩ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :