জাবি ক্যারিয়ার ক্লাব এর নতুন কমিটি

জাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৭, ১৮:২৮

১৫ সদস্যের নতুন কার্যকরী কমিটি গঠন করেছে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব (জেইউসিসি)। এতে মার্কেটিং বিভাগের সাইদুল কবিরকে সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মুহাইমিনুল ইসলাম তাজকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় ২০১৭-২০১৮ সেশনের জন্য নতুন এ কমিটি ঘোষণা করা হয়। এসময় বিগত কমিটির সভাপতি ফজলে রাব্বি ও সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ বর্তমান কমিটির কাছে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সামজিদুর রহমান অমিয় ও জাহিদ হাসান প্লাবন, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত বাপন, যুগ্ম সাধারণ সম্পাদক তানজিনা খান, অর্থ সম্পাদক ওয়াজেদ আলি, কর্পোরেট অ্যাফেয়ার্স সম্পাদক অনন্যা সাহা, যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক রিয়াদ হাসান স্বপ্ন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাহাতুল ইসলাম, মানব সম্পদ সম্পাদক নিশাত নুজহাত শারাফ, লার্নিং অ্যান্ড ডেভেলপমেন্ট সম্পাদক হাদি সিয়াম।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন জান্নাতুল ফেরদৌস অনিমা, লামিয়া আলম ও ফেরদৌস আহমেদ ডলার।

সাধারণ সভায় সংগঠনটির উপদেষ্টা মন্ডলীদের মধ্যে উপস্থিত ছিলেন ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী ইকবাল, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক ফখরুল ইসলাম এবং ভূগোল ও পরিবেশ বিভাগের প্রভাষক আনারুল হক মন্ডল।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি মাসুদ রেজা, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক নাইম সহ ক্লাবের সাবেক ও বর্তমান কমিটির সদস্যরা।

উল্লেখ্য, ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি ক্যাম্পাসের একদল স্বপ্নচারী তরুণ- তরুণীর হাতে জন্ম নেয় ক্যারিয়ার ক্লাব। পরবর্তীতে ক্লাবটি ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন সেমিনার, ওয়ার্কশপ, ট্রেনিং প্রোগ্রাম, জব ফেয়ার আয়োজনের সাথে সাথে তাদের নিয়মিত স্কিল ডেভেলপমেন্ট সেশন, ভাষা শিক্ষা সেশন এবং বি.সি.এস ও ব্যাংক জব এর উপর নিয়মিত সেশন পরিচালনা করার মাধ্যমে সংগঠনটি ছাত্র ছাত্রীদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :