চিরিরবন্দর, মির্জাপুরে বিদ্যুতায়িত হয়ে তিনজনের মৃত্যু

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৭, ২২:২৪

দিনাজপুরের চিরিরবন্দর এবং টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুতায়িত হয়ে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এরমধ্যে চিরিরবন্দরে দুইজন ও মির্জাপুরে একজনের মৃত্যু হয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুরের চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু ও একজন আহত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার রানীরবন্দর মহিলা কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

মৃত দুইজন হলেন- জয়পুরহাট জেলার সদর উপজেলার নতুনহাট শেখপাড়া গ্রামের মৃত ইয়াছিন শেখের ছেলে আব্দুল খালেক, অপরজন চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামের মৃত লোকমান হাকিমের ছেলে আব্দুস সামাদ।

আহত এরশাদুল ইসলাম হকের বাড়ি কুড়িগ্রামে।

স্থানীয়রা জানান, রানীরবন্দর মহিলা কলেজ মাঠে সৌর বিদ্যুতের সংযোগ স্থাপনের জন্য আব্দুল খালেক সোলার টেকনিশিয়ান খুঁটির ওপরে উঠেন আর নীচে দুইজন সোলারের খুঁটি ধরে দাঁড়িয়ে থাকেন। মাটি নরম থাকায় সোলারের খুঁটি হেলে পার্শ্ববর্তী বৈদ্যুতিক তারের ওপর পড়ে তিনজনই বিদ্যুতায়িত হন। ঘটনাস্থলেই খালেক মারা যায়। আহত অবস্থায় দুইজনকে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে নেয়ার পর আব্দুস সামাদ মারা যায়।

আহত এরশাদুলের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারেছুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে সাইফুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন আমাদের মির্জাপুর প্রতিনিধি।

বুধবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের মশুরিয়াগুনা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি পাশের গোড়াইল গ্রামের কবির হোসেনের বাড়িতে থেকে দিনমুজুরের কাজ করতেন।

সাইফুল ইসলামের বাড়ি কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায়।

জানা গেছে, সকালে সাইফুল নৌকা নিয়ে মেশিনে ধান ভাঙাতে মশুরিয়াগুনা যাচ্ছিলেন। পথে মুশুরিয়াগুনা বিলে পল্লীবিদ্যুতের তারে লগি স্পর্শ করলে বিদ্যুতায়িত হন এবং ঘটনাস্থলেই তিনি মারা যান।

মির্জাপুর পল্লীবিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সুশান্ত কুমার রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি শুনেছেন বলে জানান।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :