রাজশাহী জেলা ক্রীড়ালেখক সমিতির সভাপতি মাসুম, সম্পাদক দুলাল

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৭, ২২:৩৯

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির রাজশাহী জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সভাকক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে তবিবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক পদে দুলাল আবদুল্লাহ নির্বাচিত হয়েছেন।

ক্রীড়া সাংবাদিকদের ১১ সদস্যের এই কমিটির নির্বাচিত অন্যরা হলেন- সহ-সভাপতি আব্দুর রোকন মাসুম, যুগ্ম-সম্পাদক জাবীদ অপু, কোষাধ্যক্ষ ডা. রানা মাহফুজুল হক, নির্বাহী সদস্য এম হক নিশান, শেখ মনিরুল ইসলাম আলমগীর, জিএম হাসান-ই-সালাম বাবুল, শিরাজী ফেরদৌস ইমন, হেলেন খান ও ফয়সাল আলম।

নির্বাচন পরিচালনা কমিটিতে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া কর্মকর্তা আখতারুজ্জামান রেজা তালুকদার রুমি, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের যুগ্ম-সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক (প্রশাসন) খায়রুল আলম ফরহাদ এবং জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) রেজাউল ইসলাম বাবুল। এক সদস্যের আপিল কমিটিতে ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী।

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচন পর্যবেক্ষণ করেন সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী শহিদুল আলম ও সাংগঠনিক সম্পাদক সামন হোসেন। এই নির্বাচনের আগে বিকালে সমিতির বিশেষ সভায় মোলাজ্জেম হোসেন সাচ্চু ও আনোয়ারুল আলম ফটিককে আজীবন সদস্য পদ দেয়ার সিদ্ধান্ত হয়।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :