সীতাকুণ্ডে পৃথক ঘটনায় শিশুসহ চারজনের মত্যু

চট্টগ্রাম ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৭, ২২:৪২

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক ঘটনায় শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন শ্রমিক ও এক কৃষক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। পানিতে ডুবে মারা যায় শিশুটি।

আজ বুধবার এসব ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. শিমুল (২৮), মো. শহীদ (২০), দুলুমিয়া (৩৫) ও ৫ বছরের শিশু তাসমিয়া আক্তার। ফাহিম (২৫) নামে আরও এক শ্রমিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়–য়া জানান, উপজেলার বড় কুমিরায় লেদু কো¤পানীর নির্মাণাধীন মার্কেটে কাজ করার সময় ভবনের ওপর দিয়ে যাওয়া ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ লাইনের সাথে লোহার রড লেগে শিমুল, শহীদ ও ফাহিম নামে ৩ শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে একজন, চমেক হাসপাতলে নেয়ার পর অপর একজন মারা যান। ফাহিম (২৫) নামে আরেক শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, সীতাকুন্ড উপজেলার এয়াকুব নগর নুনাছড়া গ্রামে পাহাড়ের ঢালুতে করা শষ্যক্ষেত রক্ষায় তৈরি বৈদ্যূতিক তারের ফাঁদে বিদ্যুতায়িত হয়ে মারা যান দুলুমিয়া (৩৫) নাম এক কৃষক। পুলিশ তার লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত মো. দুলুমিয়া চরসালুকদারী গ্রামের কালাই থানার জয়পুরহাট জেলার মৃত দিদারুল আলমের পুত্র বলে জানান এএসআই শীলব্রত বড়ুয়া।

অন্যদিকে বুধবার বিকেল ৩টায় উপজেলার দক্ষিণ ঈদিলপুর মোল্লা বাড়িতে পানিতে ডুবে তাসমিয়া আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু ঘটে। তাসমিয়া বাড়বকুন্ডের মাহমুদাবাদ এলাকার মো. জাহাঙ্গীর আলম জাহেদের মেয়ে।

জাহাঙ্গীর আলম জাহেদ জানান, গত কিছুদিন আগে দক্ষিণ ঈদিলপুর বাপের বাড়িতে বেড়াতে যায় নুর নাহার মনি। সাথে ছিল ৫ বছরের শিশু তাসমিয়া আক্তার (৫)। আজ বুধবার দুপুর আড়াইটার সময় মেয়েকে কোথাও না পেয়ে খোঁজাখুঁজির প্রায় দেড় ঘণ্টা পর বেলা সাড়ে ৩টায় পুকুর থেকে তাসমিয়ার লাশ উদ্ধার করে।

(ঢাকাটাইমস/২৩আগস্ট/আইকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :