ওয়েস্ট ইন্ডিজে রিয়াদ, প্রথম ম্যাচ শনিবার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৭, ১৬:৩৭

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যে স্কোয়াড ঘোষণা করেছে তাতে জায়গা হয়নি অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদের। জাতীয় দলে সুযোগ না পেলেও তিনি ডাক পেয়েছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)।

তাকে দলে নিয়েছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াশ। মাহমুদউল্লাহ রিয়াদ ইতোমধ্যে ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে গেছেন। বৃহস্পতিবার ফেসবুকে একটি ছবি পোস্ট করে মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, নিরাপদে পৌঁছেছি। ক্লান্ত, ক্ষুধার্ত, ডিনার টাইম’।

গত ৪ আগস্ট শুরু হয়েছে সিপিএলের এবারের আসর। জ্যামাইকা তালাওয়াশ ইতোমধ্যে ছয়টি ম্যাচ খেলে ফেলেছে। এর মধ্যে তারা চারটিতে জিতে পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে।

জ্যামাইকা তালাওয়াশের পরবর্তী ম্যাচ আগামী শনিবার। ওইদিন বাংলাদেশ সময় ভোর ছয়টায় সেইন্ট লুসিয়া স্টার্সের মুখোমুখি হবে জ্যামাইকা তালাওয়াশ। এই ম্যাচের মাধ্যমেই সিপিএলে অভিষেক হতে পারে রিয়াদের। টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান জ্যামাইকা তালাওয়াশের হয়ে খেলতে গিয়েছিলেন। কিন্তু বাংলাদেশ দলের সিরিজ থাকায় তিনি টুর্নামেন্টের মাঝপথে দেশে ফিরে এসেছেন।

(ঢাকাটাইমস/২৪ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :