শিক্ষিকা ‘ধর্ষণ’: বরগুনায় বিচার দাবি

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৭, ১৯:২১

বরগুনার বেতাগীতে স্কুলশিক্ষিকা ধর্ষণের ও নির্যাতেন প্রতিবাদে এবং ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বরগুনায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনায় সকাল ১০টায় প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন হয়।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুল আলিম লিটনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বরগুনা-১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সদর উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, প্যানেল মেয়র রইসুল আলম রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের গৌরাঙ্গ শিকদার শিবু, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার প্রমুখ।

এসময় বক্তারা ঘটনায় জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তারা বলেন, এখনো যারা গ্রেপ্তার হয়নি তাদের দ্রুত গ্রেপ্তার করা হোক।

গত ১৭ আগস্ট বিকালে বরগুনার বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ করা হয়। এমন অভিযোগে ওইদিন রাতেই বেতাগী থানায় গণধর্ষণের অভিযোগ এনে ছয়জনকে আসামি করে একটি মামলা করেন ওই স্কুলশিক্ষিকা।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :