তেঁতুলিয়ায় অপরাধ প্রতিরোধে লাখো কণ্ঠের শপথ

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৭, ২১:১৬

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও দুর্নীতি প্রতিরোধে একযোগে উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়েছে লাখো কণ্ঠে শপথগ্রহণ অনুষ্ঠান।

বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাধমিক ও তদুর্ধ্ব পর্যায়ের (স্কুল, কলেজ, মাদরাসা) ৩৭টি শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১৫ হাজার শিক্ষক-শিক্ষার্থী স্ব-স্ব প্রতিষ্ঠানে লাখো কণ্ঠে এই শপথ পাঠ করেন।

কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে শপথ পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলেন আ’লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু।

এছাড়া বেগম খালেদা জিয়া দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, তেঁতুলিয়া সরকারি ডিগ্রি কলেজে সহকারী কমিশনার (ভূমি) নবীরুল ইসলাম, তেঁতুলিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে মডেল থানার ওসি সরেস চন্দ্র্র, রনচন্ডী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, মাঝিপাড়া মহিলা ডিগ্রি কলেজে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারভীন আক্তার বানু।

এদিকে প্রশাসনের অন্যান্য সকল কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, রাজনীতিবিদ, স্থানীয় ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শপথ গ্রহণে অংশ নেন।

জাতির জনক বঙ্গবুন্ধ শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার মানসে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে এই ব্যতিক্রমধর্মী আয়োজন সর্বমহলের কাছে ব্যাপক প্রসংশনীয় হয়ে উঠেছে।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :