‘বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চলবে’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৭, ২২:১৫

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানিকগঞ্জের বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ।

বৃহস্পতিবার দৌলতপুর উপজেলার বাচামারা বাজার, কল্যাণপুর চর, চরকাটারি, লাউতারা বাজার জিয়নপুরসহ বিভিন্ন এলাকায় পাঁচ হাজার পরিবারের প্রত্যেকের হাতে ৫ কেজি চিড়া, ১ কেজি চিনি ও রান্নাকরা খাবার তুলে দেন।

ত্রাণ বিতরণকালে দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল কাদের, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক কাজী সারওয়ার হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জিয়াউল হক জিয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণের আগে এস এম জাহিদ বলেন, বর্তমান সরকার বন্যার্তদের পাশে থেকে ত্রাণ সহযোগিতা দিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে আমার ব্যক্তিগত তহবিল থেকেও বন্যার্তদের সাহায্য-সহযোগিতা করছি। বন্যার্তদের দুর্ভোগ না কমা পর্যন্ত এই ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাওয়া হবে।

এ সময় জাহিদ সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়কে উদ্দেশ্যে করে বলেন, আমার এখানে যেন কোন বানবাসি মানুষ ত্রাণ নিতে না আসতে পারে সেজন্য পাশের একটি ইউনিয়নে সভা ডাকা হয়েছে। কিন্তু সেই সভায় আপনারা না গিয়ে আমার সামান্য ত্রাণ বিতরণ কর্মসূচিতে এসেছেন। এ জন্য আমি আপনাদের কাছে চিরদিন কৃতজ্ঞ থাকব।

তিনি বলেন, আজকের উপস্থিতি দেখে আমি বুঝতে পেরেছি- আপনারা আমাকে কতটা ভালবাসেন। এই ভালবাসার ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না।

কেন্দ্রীয় যুবলীগের এই নেতা দাবি করেন, আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা তাকে মানিকগঞ্জ-১ (ঘিওর,দৌলতপুর ও শিবালয়) আসন থেকে মনোনয়ন দেবেন। এই আসন থেকে তিনি মনোনয়ন পেয়ে মানুষের ভোটে নির্বাচিত হয়ে ঘিওর, দৌলতপুর ও শিবালয়কে দুর্নীতিমুক্ত সংসদীয় এলাকা গড়ে তুলবেন।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :