কুমিল্লায় চালককে হত্যা করে অটো ছিনতাই, আটক ৩

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০১৭, ২৩:৪৮

কুমিল্লার বুড়িচংয়ে তুষার মিয়া (২০) নামে এক চালককে হত্যা করে ব্যাটারি চালিত অটো রিকশা ছিনতাই করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বুড়িচংয়ের ষোলনল ইউপির গোবিন্দপুর এলাকা থেকে তুষারের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত চালক তুষার মিয়া সদর উপজেলার পশ্চিম মাঝিগাছা গ্রামের গোলাপ মিয়ার ছেলে।

বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, বুধবার সকালে ভাড়ায় চালিত অটো রিকশা নিয়ে বাসা থেকে বের হন তুষার। এসময় কুমিল্লা নগরীর কাপ্তান বাজার এলাকার আলমগীর হোসেনের ছেলে আশিকুর রহমান বাপ্পি (২৩), আনোয়ার হোসেন হৃদয় (২৫), ঘটনার মো. মামুন (মূল আসামি) ও আরো একজন তুষারকে ভাড়া করে বুড়িচংয়ের দিকে নিয়ে যায়।

সন্ধ্যায় বুড়িচংয়ের ষোলনল ইউপির গোবিন্দপুর নির্জন এলাকায় নিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে লাশ বাঁশ ঝাড়ে ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে। অটো রিকশা এনে নগরীর চকবাজারে বিক্রির চেষ্টা করে। এসময় ক্রেতারা তাদের সন্দেহ করে। পরে কুমিল্লা কোতয়ারি মডেল থানায় ফোন দিলে পুলিশ গিয়ে তাদের আটক করে। জিজ্ঞাসাবাদে তারা তুষারকে খুনের কথা স্বীকার করে। পুলিশ তাদের নিয়ে ঘটনাস্থল থেকে তুষারের লাশ উদ্ধার করে।

নিহতের বাবা গোলাপ মিয়া জানান, তার ৩ ছেলের মধ্যে তুষার বড়। তুষার ৬ মাস আগে বিয়ে করেছে। তিনি ছেলের হত্যাকারীদের ফাঁসি দাবি করেছেন।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :