নড়াইলে ঘরে ঢুকে ইউপি চেয়ারম্যানকে হত্যা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ আগস্ট ২০১৭, ১১:১৩ | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৭, ১০:৩৪

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোরে নিজ বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় তাকে হত্যা করা হয়।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ভোর সাড়ে চারটার দিকে দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যার বাড়িতে ঢুকে তাকে গুলি করে। এ সময় নাহিদ হোসেনের খুলনার দিঘলিয়া উপজেলার গাজীরহাট এলাকার বাড়িতে ঘুমিয়ে ছিলেন।

নাহিদ হোসেনের ছোট মেয়ে নদী খানম জানান, দুর্বৃত্তরা দুই তলায় উঠে জানালা দিয়ে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। এ সময় তার বাবা একাই ওই বিছানায় ঘুমিয়ে ছিলেন। তার মাসহ পরিবারের সদস্যরা অন্য কক্ষে ঘুমিয়েছিলেন। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। তার পিঠসহ শরীরের একাধিক স্থানে গুলির চিহ্ন রয়েছে।

নাহিদ হোসেনের খালাতো বোন শাহনাজ বেগম বলেন, সকাল সাড়ে পাঁচটার দিকে হাসপাতালে গিয়ে ভাইয়ের মরদেহ দেখতে পাই।

এলাকাবাসী জানান, ২০১৬ সালের ইউপি নির্বাচনে নাহিদ হোসেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শমসের আলী জানান, কে বা কারা তাকে হত্যা করেছে এখনো তা জানা যায়নি। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত কাউকে আটকও করা যায়নি।

ঢাকাটাইমস/২৫আগস্ট/প্রতিনিধি/এমআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত