ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট ‍শুরু আজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ আগস্ট ২০১৭, ১২:২৬ | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৭, ১২:১০

ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুরু হবে আজ। ম্যাচটি অনুষ্ঠিত হবে লিডসের হিডিংলিতে। প্রতিদিন খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকাল চারটা থেকে।

সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ইংল্যান্ড। প্রথম টেস্ট ছিল দিবারাত্রির। ওই ম্যাচে ইনিংস ও ২০৯ রানে জিতেছিল ইংলিশরা। লর্ডসে আগামী ৭ সেপ্টেম্বর শুরু হবে সিরিজের শেষ ম্যাচ।

দ্বিতীয় ম্যাচ সামনে রেখে ইংলিশ অধিনায়ক জো রুট বলেছেন, ‘আমরা জানি তারা এমন একটি দল যারা ভালো পারফরম্যান্স করতে সক্ষম। আমরা প্রত্যাশা করি তারা শক্তভাবে ফিরবে। আমাদের নিশ্চিত করতে হবে যে আমাদের খেলাটাই সেরা’।

ক্যারিবীয় অধিনায়ক জ্যাসন হোল্ডার বলেছেন, ‘আমরা শুধু মাঠে যা করি তা নিয়ন্ত্রণ করতে পারি। আর পারফরম্যান্সের জন্য ব্যক্তিগত দায়িত্ব নিতে পারি। কিন্তু আমরা নিয়ন্ত্রণ করতে পারি না লোকে আমাদের সম্পর্কে যা বলে এবং চিন্তা করে’।

ইংল্যান্ড একাদশ (সম্ভাব্য): অ্যালেস্টার কুক, মার্ক স্টোনম্যান, টম ওয়েস্টলে, জো রুট (অধিনায়ক), ডাউইড মালান, বেন স্টোকস, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মঈন আলী, ক্রিস ওয়েকস, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ (সম্ভাব্য): ক্রেইগ ব্র্যাথওয়েট, কাইরান পাওয়েল, কাইল হোপ, শাই হোপ, রস্টন চেজ, জার্মেইন ব্লাকউড, শেন ডাউরিচ (উইকেটরক্ষক), জ্যাসন হোল্ডার (অধিনায়ক), কেমার রোচ, আলজারি যোসেফ, মিগুয়েল কামিন্স/শ্যানন গ্যাব্রিয়েল।

(ঢাকাটাইমস/২৫ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :