বিনা প্রতিদ্বন্দ্বিতায় লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন শাহজাহান

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৭, ২১:১৩

আসন্ন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নসহ তিন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এতে আওয়ামী লীগের প্রার্থী মো. শাহজাহান বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে চলছেন।

শুক্রবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা হোমায়ারা বেগমের কাছে এ মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন তিন প্রার্থী। ফলে আগামী ১০ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না বলে জেলা প্রশাসক হোমায়ারা বেগম জানান।

নির্বাচন থেকে সরে দাঁড়ানো তিনজন হলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহেরে সহধর্মিনী নাজমা সুলতানা চৌধুরী, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মতলব।

এদিকে জেলা পরিষদের নতুন চেয়ারম্যান হতে যাওয়া মো. শাহাজাহান জানান, সর্বপ্রথম জেলার উন্নয়নে গভীর নলকূপ স্থাপন ও চরাঞ্চলে স্যানিটেশনের ওপর গুরুত্ব দিয়ে মারা যাওয়া চেয়ারম্যানের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবেন তিনি।

প্রসঙ্গত, গত ১৪ জুলাই জেলা পরিষদের চেয়ারম্যান মো. শামছুল ইসলাম মারা যাওয়ায় পদটি শূন্য হয়।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :