প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী টাঙ্গাইলে

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০১৭, ২৩:৪৯

প্রেমের টানে টাঙ্গাইলের সখীপুরে প্রেমিকের কাছে ছুটে এসেছেন এক মালয়েশিয়ান তরূণী। তার নাম লজা বিনতে কামিস (২২)।

শুক্রবার ভোরে একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দরে অবতরণ করেন ওই মালয়েশিয়ান। পরে প্রেমিক মনিরুল ইসলামের সঙ্গে ছুটে আসেন টাঙ্গাইলের সখীপুরে। সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে দেওয়া হয় বলে জানিয়েছে মনিরুলের পরিবার।

পরিবার সূত্রে জানা যায়, ছয় মাস আগে মালয়েশিয়ান যুবতী লজা বিনতে কামিসের সঙ্গে ফেসবুকে সম্পর্ক হয় মনিরুলের। মনিরুল সখীপুরের সরকারি মুজিব কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আর সেই প্রেমের টানেই মালয়েশিয়া শহরের ব্যবসায়ী জুলিজা বিনতে কাসিম মনিরুলকে বিয়ে করার প্রস্তাব দেন। এরপরই বাংলাদেশি প্রেমিকের কাছে ছুটে আসেন তিনি।

জুলিজাকে পেয়ে খুবই আনন্দিত বলে ঢাকাটাইমসকে জানান মনিরুল। তিনি বলেন, বিশ্বাস করতে পারেনি জুলিজা তার ভালোবাসার টানে বাংলাদেশে আসবে। মনিরুলের মা মনোয়ারা বেগম বলেন, বিদেশি মেয়েকে ছেলের বউ হিসেবে পেয়ে আমি খুশি।

প্রেমিকের কাছে আসতে পেরে জুলিজাও খুব খুশি। এদেশের প্রকৃতি ও মানুষকে তার খুব ভালো লেগেছে। খাবার খেতে তার কিছুটা সমস্যা হলেও শ্বশুর বাড়ির লোকজনের আন্তরিকতায় সে মুগ্ধ বলে জানান জুলিজা। দেশে ফিরে গিয়ে বিয়ের বিষয়টি তার পরিবারকে জানাবেন জুলিজা। পরে মনিরুলকে মালয়েশিয়া নিয়ে যাবেন। এমনটাই পরিকল্পনা জুলিজার।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :