‘সাকিবদের অতি আত্মবিশ্বাস দেখে আমি বিস্মিত’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০১৭, ১৮:৩৩ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ১৬:৪০

বাংলাদেশ দলের প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে অনেক আগেই বলে রেখেছেন স্কোরলাইনটা ২-০ দেখতে চান। দুইদিন আগে সাকিব আল হাসান ও তার সঙ্গে সুর মেলালেন। বললেন, ‘এটা সম্ভব।’ বাংলাদেশের-কোচ ক্রিকেটারদের কথা অজিদের কানে পৌঁছায়। শুনে রীতিমত অবাক অধিনায়ক স্টিভেন স্মিথ।

রবিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। তার আগে সংবাদ সম্মেলনে স্মিথ বলেন, ‘বাংলাদেশ ১০০ টেস্ট খেলে জিতেছে ৯টিতে। আমি তাদের অতি আত্মবিশ্বাস দেখে কিছুটা বিস্মিত। হয়তো তারা হোম কন্ডিশনের সুবিধা পাবে বলেই এভাবে ভাবছে।’

টাইগারদের কথা শুনে অবাক হলেও সাকিব-মোস্তাফিজের ওপর বাড়তি নজর রয়েছে স্মিথদের। ‘সাকিব সবসময় যেমন করে, এখানে তেমনই করবে। অবশ্যই ভালো। আর মোস্তাফিজের স্লোয়ারগুলো অবশ্যই আমাদের মাথায় থাকবে এবং সেই অনুযায়ী আমরা ভালো খেলার চেষ্টা করবো।’

‘প্রস্তুতি ম্যাচ না হওয়ায় খুব একটা আক্ষেপ নেই আমাদের। বৃষ্টির কারণে কয়েকটা অনুশীলন সেশন করতে পারিনি এটাই অসুবিধা। তারপরও আমরা মাঠে নামার জন্য প্রস্তুত। আমার মনে হয় এখানকার উইকেট ভারতের মতোই হবে।’ মন্তব্য ওজি দলনেতার।

অস্ট্রেলিয়া একাদশ (সম্ভাব্য): ডেভিড ওয়ার্নার, ম্যাট রেনশ, স্টিভেন স্মিথ (অধিনায়ক), উসমান খাজা, পিটার হ্যান্ডসকম্ব, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), অ্যাশটন আগার, প্যাট কামিন্স, জস হ্যাজলেউড, নাথান লায়ন।

(ঢাকাটাইমস/ ২৬ আগস্ট/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :