একাদশ সাজাতে নির্ঘুম রাত কাটাচ্ছেন হাথুরু!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০১৭, ২০:০২ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ১৭:২৬

রবিবার মিরপুরে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট। কিন্তু এই টেস্টের একাদশ সাজাতে গিয়ে রীতিমত হিমশিম খেতে হচ্ছে কোচ চণ্ডিকা হাথুরুসিংহেকে। কাকে রেখে তিনি কাকে রাখবেন-এই নিয়ে উভয় শঙ্কটের পড়ার কথা জানিয়েছেন কোচ নিজেই।

শনিবার ভোরে সে মধুর সমস্যার কথা ব্যক্ত করেছেন টুইটারে। তিনি লিখেছেন, ‘উভয় সঙ্কটে পড়েছি। একটি জাতির আবেগ নাকি টিম কম্বিনেশন! নির্ঘুম রাত কাটছে!’ আসলেই কী একাদশ সাজাতে গিয়ে নির্ঘুম রাত কাটিয়েছেন হাথুরু?কোচ যখন টুইটা করেন তখন ভোর ৪টা। এই সময়ে সাধারণত জেগে থাকেন না হাথুরু।

কেন তার রাতের ঘুম হারাম হয়ে গেছে, সেটা বুঝতে কারো বাকি নেই। আসলে মুমিনুলের দলে ফেরাটাই সমস্যায় ফেলে দিয়েছে কোচকে। হাথুরুর চাওয়াতেই এ ব্যাটসম্যানকে বাইরে রেখে প্রথমে ১৪ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল। কিন্তু সমালোচনার মুখে এবং বোর্ড প্রেসিডেন্টের হস্তক্ষেপে পরে দলে নেওয়া হয় মুমিনুলকে।

কিন্তু কোচে পছন্দের যে একাদশ সেখানে যে নেই মুমিনুল। ইমরুল কায়েস অথবা সাব্বির রহমানকেই পছন্দ কোচের। কিন্তু কোন সিদ্ধান্ত নিবেন, তা ঠিক করতে পারছেন না তিনি। মুমিনুলকে বাদ দিলে সমালোচনার ঝড় উঠবে আবার, তা ভালো করেই জানেন হাথুরু। আবার মুমিনুলকে নিয়ে একাদশ সাজালে সেটা তার পছন্দমত হয় না। এ কারণেই মূলত উভয় সঙ্কটে পড়েছেন কোচ।

শনিবার দুপুরে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে হাথুরুর টুইট নিয়ে প্রশ্ন করা হয়েছিল অধিনায়ক মুশফিকুর রহিমকে। কিন্তু কোচের টুইট তিনি দেখেননি বলে জানান। মুশফিক বলেন,‘ আমি সাধারণত টুইট ফলো করি না। আর রাত ৪টার কথা বলছেন! অতো রাতে তো নয়ই। হ্যাঁ, কোচের এমন সমস্যা অস্বাভাবিক কিছু নয়। এমনটা হতেই পারে। ১৪ জন থেকেই তো একাদশ সাজানো হবে। কেউ ইনজুরি বা কম্বিনেশনের কারণে বাদ পড়লে ভালো বিকল্প থাকবে। এটা তো ভালো ব্যাপার। কম দলেই এমনটা থাকে।’

(ঢাকাটাইমস/২৬আগস্ট/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

অবসর ভেঙে তামিম ও মুশফিককে টি-টোয়েন্টি দলে ফেরানোর ব্যাপারে যা বললেন শান্ত

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বেশি প্রত্যাশা না রাখার অনুলোধ শান্তর!

উইজডেনের ‘লিডিং ক্রিকেটার’ কামিন্স ও ব্রান্ট

বেঙ্গালুরুর একাদশে না থাকার রহস্য ভাঙলেন ম্যাক্সওয়েল

তাসকিনের বিশ্রাম ও আইপিএল খেলতে না দেওয়া নিয়ে যা বলছে বিসিবি

বাংলাদেশে সিরিজের জন্য দল ঘোষণা ভারতের, দলে দুই নতুন মুখ

আইপিএলের জন্য মুস্তাফিজের ছুটি বাড়াল বিসিবি

২০২৬ বিশ্বকাপ খেলবেন কি মেসি, যা জানালেন আর্জেন্টিনার কোচ

মুস্তাফিজের দুর্দান্ত ক্যাচের প্রশংসায় অ্যাডাম গিলক্রিস্ট

ক্যাচ ধরতে গিয়ে প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! ভিডিও ভাইরাল

এই বিভাগের সব খবর

শিরোনাম :