‘খালেদা জিয়ার নির্দেশে ত্রাণ বিতরণ করছি’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ১৭:৩৬

মানিকগঞ্জের ঘিওর থানা বিএনপির উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ঘিওর উপজেলার তিনটি ইউনিয়নের প্রায় তিন শতাধিক বানভাসি মানুষের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য এস.এ জিন্নাহ কবির।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মোকছেদুর রহমান,সহ-সভাপতি আব্দুল বাতেন, যুগ্ম সম্পাদক ও দৌলতপুর উপজেলা চেয়ারম্যান তোজাম্মেল হক তোজা, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী মুসতাক হোসেন দিপু, জেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ, জেলা যুবদল নেতা মাসুদুর রহমান, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল কাদের, ঘিওর থানা বিএনপির সভাপতি আহম্মদ খান রাসেল, সাধারণ সম্পাদক মীর মানিকুজ্জান ও ঘিওর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।

ত্রাণ বিতরনের আগে এস.এ জিন্নাহ বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশে না থাকলেও তার নির্দেশেই আমরা বানভাসি মানুষের মাঝে এসে ত্রাণ বিতরণ করছি। অথচ বর্তমান সরকার ত্রাণ বিতরণের নামে বানভাসি মানুষের সাথে তামাশা করছেন। আওয়ামী লীগ সরকার তাদের দলীয় লোকজন যারা আছে তাদের বেছে বেছে ত্রাণ দিচ্ছেন। আর যারা সত্যিকারের ত্রাণ পাওয়ার কথা তাদের দিচ্ছেন না।

জিন্নাহ বলেন, আজ সারাদিন আমরা ঘিওর সদর, পয়লা ও বড়টিয়া ইউনিয়নের প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে ত্রাণের চাল বিতরণ করব। শুধু ঘিওর উপজেলায় নয় জেলার অন্যান্য উপজেলায় কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে আমাদের দলীয় নেতাকর্মীরা ত্রাণ বিতরণ করছেন। আগামীতে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে দাবি করেন কেন্দ্রীয় বিএনপির এই নেতা।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :