বন্যার্তদের পাশে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ১৯:২২

‘লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ/১ বাংলাদেশ’ এর উদ্যোগ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক তোজার সার্বিক সহযোগিতায় পাঁচটি ইউনিয়নের বানভাসি মানুষের মাঝে প্রধান অতিথি থেকে ত্রাণ সামগ্রী তুলে দেন লায়ন্স ক্লাবের জেলা গর্ভনর লায়ন রবিউল হক।

এ সময় দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হযরত আলী, চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, লায়ন্স ক্লাবের ভাইস জেলা গভর্নর লায়ন ডা. শহিদুল ইসলাম, লায়ন্স ক্লাবের কেভিনেট ট্রেজারার লায়ন আজিজ হাসান হিরা, লায়ন্স ক্লাবের রিজন চেয়ারপারসন হেড কোয়াটার লায়ন নজরুল ইসলাম শিকদার, লিউ ডিস্টিক ভাইস প্রেসিডেন্ট লিউ অ্যাডভোকেট মো. আলী বাবু, রিজন চেয়ারপারসন হেডকোয়াটার লায়ন ইউসুফ আলী খানসহ বাংলাদেশের বিভিন্ন জেলার শতাধিক লায়ন সদস্য উপস্থিত ছিলেন।

এই ত্রাণ বিতরণের সার্বিক তত্ত্বাবধায়নে থাকা লায়ন কায়কোবাদ মো. শরিফুজ্জামান বলেন, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল একটি অলাভজনক প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের মাধ্যমে আমরা সারা বাংলাদেশের বন্যা দুর্গতদের মাঝে আট কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি লবণ, এক লিটার তেল ও খাবার স্যালাইন এবং দিয়াশলাই বিতরণ করছি। শুক্রবার মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বন্যাদুর্গত ৫০০ ও আজ শনিবার দৌলতপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন (চকমিরপুর, জিয়নপুর, চরকাটারী, বাঘুটিয়া পূর্ব ও খলশি পশ্চিম অংশ) এক হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দিচ্ছি। ত্রাণ সামগ্রী বিতরণে কোনো রকম অনিয়ম যেন না হয় সেজন্য লায়ন্স ক্লাবের সদস্যরা সব সময় তদারকি করছেন। তিনি বলেন, সব সময় সাধারণ মানুষের সেবায় নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল। শুধু আজ নয়, আগামীতেও যেকোনো দুর্যোগে সাধারণ মানুষের পাশে থাকবে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ/১ বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :