শ্রমিকলীগ নেতার দাবি পূরণ না করায়...

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ১৯:৩৯

পটুয়াখালীর কলাপাড়ায় শ্রমিকলীগ নেতার দাবিকৃত চেয়ার না দেয়ার বন্দর ব্যবসায়ী সমিতির ক্রীড়া সম্পাদক ফরিদ উদ্দিনের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে।

শনিবার দুপুরে পৌর শহরের সদর রোডের তানিয়া স্টোরে এ হামলার ঘটনা ঘটে। এতে শহরের ব্যবসায়ীরা ক্ষুদ্ধ হয়ে উঠলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ ঘটনার সাথে জড়িত পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক রাইসুল ইসলাম শিমুলকে আটক করেছে।

ব্যবসায়ী সমিতির ক্রীড়া সম্পাদক মো. ফরিদ উদ্দিন জানান, ওই নেতার দাবি করা চেয়ার না দেয়ায় তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করা হয়েছে। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করেছেন।

কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন আহমেদ মাসুম জানান, কয়েকদিন আগে ব্যবসায়ী ফরিদ উদ্দিনের কাছে শ্রমিকলীগ নেতা শিমুল তাদের অফিসে বসার জন্য কয়েকটি চেয়ার দাবি করে। চেয়ার না পেয়ে ঘটনার দিন শ্রমিকলীগ নেতা শিমুল ও ব্যবসায়ী ফরিদের সাথে তর্কাতর্কির এক পর্যায়ে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সদর রোড ও সুতা পট্টির ব্যবসায়ীরা বিক্ষুদ্ধ হয়ে উঠলে ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

কলাপাড়া থানার এসআই শহিদ খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ব্যবসায়ীরা দোকানে হামলার ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শাহনেওয়াজ জানান, ঘটনা শুনেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে আলোচনা করে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :