ডেনমার্ক আ.লীগের শোক দিবস পালন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০১৭, ২০:৫২ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ২০:৩৫

১৫ অগাস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগ শুক্রবার কোপেনহেগেনর এক জনাকীর্ন হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার পরিবারবর্গের হত্যা দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও তার পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা ও দোয়া প্রাথর্না করা হয়। পরবর্তীতে বঙ্গবন্ধুর উপর আলোচনায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু তার আমৃত্যু কর্মগুনের কারণে জনমানসে চিরভাস্বর হয়ে থাকবেন। বঙ্গবন্ধুর সাহস, সহৃদয়তা, মানবিকতা এবং সহিষ্ণুতা ছিল অনুকরণীয়। তার পোশাক অবাক, চলাফেরা, কথাবার্তা সবকিছুর মধ্যে ছিল বিশাল জনগোষ্ঠীর সঙ্গে বন্ধন অটুট রাখার ইচ্ছা।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা জাতির জনক এর যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের বিনির্মাণ করতে হবে।

আরো আলোচনা করেন জাহাঙ্গীর আলম, মোতালেব ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, মোহাম্মদ ইউসুফ, ফাহমিদ আল মাহিদ, আব্দুল আল জাহিদ, আহ্সানুজমান ডেনমার্ক যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামিল আখতার কামরুল, সাধারণ সম্পাদক আমির জীবন, ডেনমার্ক ছাত্রলীগের সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম, আইনান হক রানা, রকিবুল হাসান, শাওন, রাকিব হাসান, রাজীব, মিজা আল মাছুল আলম, মোহাম্মদ আরাফাত আহমেদ, আদিব আসনাইন, আল আইস, অহিদুল আলম সুমন, মোহাম্মদ ইশতিয়াক নবী, অভি, মাসুদ সরকার, সোহাগ ইসলাম, মোহাম্মদ আলী, জামশেদ, নাজমুল, ইমন আলম, মুন্না, সুবীর ও শাওনসহ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :