সাতক্ষীরায় শিশু ধর্ষণের চেষ্টা, আসামি গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ২১:৪৫
ফাইল ছবি

চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার বল্লী ইউনিয়নের একটি গ্রামের বেতনা নদীর বেড়িবাঁধের পাশের বাগানে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জনতা ধর্ষণের চেষ্টার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের আবু ঈছাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নির্যাতিতা শিশুর বাবা লাকড়ি ব্যবসায়ী জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সমবয়সী একটি শিশুর সাথে বাড়ির পার্শ্ববর্তী বেতনা নদীর বেড়িবাঁধের উপর তার মেয়ে খেলা করছিল। এ সময় প্রতিবেশী শামসুর রহমান বুলাইয়ের ছেলে ঈছা তার মেয়েকে সেখান থেকে তুলে নিয়ে পাশের একটি ঝোঁপের মধ্যে ধর্ষণের চেষ্টা করে। বিষয়টি জানতে পেরে খেলার সাথী সমবয়সী শিশুটি বাড়ি এসে খবর দিলে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং ঈছাকে আটক করে উপ-পরিদর্শক মোমরেজুল ইসলামের কাছে সোপর্দ করে। পরে মেয়েটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ জানান, চার বছরের ওই শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই শিশুটির বাবা আবু ঈছার নাম উল্লেখ করে শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেছেন। শিশুটি সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার আবু ঈছাকে শনিবার সকাল ১০টায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :