আ.লীগ নেতাকে হত্যার হুমকি, পাল্টাপাল্টি জিডি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৭, ২৩:০১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় কে. এম. লতিফ ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক সেলিম মাতুব্বরকে দলীয় নেতারা প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনি শুক্রবার দুপুরে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ সম্পাদক সেলিম মাতুব্বর নিজেই তার জীবনের নিরাপত্তা চেয়ে থানায় এ জিডি করেন।

আওয়ামী লীগ সমর্থক ও মহিলা কলেজের অধ্যক্ষ এবং পিরোজপুর জেলা পরিষদের সদস্য আজিমুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজ, উপজেলা তরুণলীগের সভাপতি শাহিন শরিফসহ আরও অজ্ঞাতনামা ৮ জনের বিরুদ্ধে এ জিডি করা হয়।

জিডি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে পৌরসভার সামনে বিবাদীরা প্রাণনাশের হুমকি দেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম তারিকুল ইসলাম জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে খবর পেয়েই সেলিম মাতুব্বরের বাস ভবনে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়।

তিনি আরো জানান, শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের বিরুদ্ধে মহিউদ্দিন মহিলা কলেজের অধ্যক্ষ আজিমুল হক, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক, রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি সাকিল আহমেদ হত্যার হুমকির অভিযোগে পাল্টা জিডি করেছেন।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :