লঞ্চের টিকিট অনলাইনে

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক
ঢাকাটাইমস
| আপডেট : ২৭ আগস্ট ২০১৭, ১৫:৫৩ | প্রকাশিত : ২৭ আগস্ট ২০১৭, ১৫:১৪

নাড়ির টানে ঘরমুখো নদীপথ যাত্রীদের উদ্বেগ উৎকণ্ঠা দূর করতে এবার অনলাইনে লঞ্চের টিকিট দিচ্ছে স্টার্টআপ প্রতিষ্ঠান আসা যাওয়া লিমিটেড। ঈদে ঢাকা, চাঁদপুর, বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, ভোলা, বগা ও ভান্ডারিয়া রুটের মোট অর্ধশতাধিক লঞ্চের টিকিট সরবরাহ করছে।

টিকিট কাটতে http://ashajawa.com ওয়েব ঠিকানায় গিয়ে ই-মেইল ও ফোন নম্বর দিয়ে টিকিট অর্ডার করা যাবে। কয়েক ক্লিকেই মোবাইল ও অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থাৎ বিকাশ, রকেট, ইজিপে, কিউক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, পেইজার মাধ্যমে মূল্য পরিশোধ করে গন্তব্যে আসা ও যাওয়ার টিকিট কাটা যাবে নিমেষেই।

অন্ধকারে ঢিল ছোড়ার মতো নয়। সিট প্লান দেখেই খালি থাকা ভিত্তিতে পছন্দের আসনের টিকেট কেনা যাবে বলে জানালেন আসা যাওয়া ডটকম কম সিইও রিফাত খন্দকার। তিনি বলেন, ঈদের সোনার হরিণ খ্যাত টিকেট সবার মধ্যে সমান ভাবে বন্টন করে দিতে একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ চারটি টিকিট কেনা যাবে। আর সর্বোচ্চ চারটি টিকেট ক্রয়ে ১০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এই ছাড় পরবর্তী যাত্রায় উপভোগ করতে পারবেন ক্রেতা।

ওয়েব সাইট থেকে টিকেট বুকিং দেয়ার ১০মিনিটের মধ্যে ফিরতি কলে গ্রাহককে তার আসন নিশ্চিত করা হবে। ই-টিকেটটির পিডিএফ প্রিন্ট কপি নিয়ে গেলেই যাত্রী তার আসন গ্রহণ করতে পারবেন।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :