ইউপি চেয়ারম্যানের ছেলের পিটুনিতে তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০১৭, ১৯:০৭

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টারের ছেলে সোহেল ওই ইউপি কার্যালয়ের তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা তৈয়ব আলীকে পিটিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তথ্যসেবার কাজ করছিলেন তৈয়ব আলী। এসময় চেয়ারম্যান নুরুল আমিন মাস্টারের ছেলে সোহেল ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভেতরে ডুকে তৈয়ব আলীকে কয়েকটি জন্মনিবন্ধন কার্ডে বয়স বাড়ানো ও কমনোর জন্য নির্দেশ দেন। এছাড়া দোকানবিহীন কয়েকটি টেড্র লাইসেন্স করে দেয়ার জন্য চাপ দেন। এসময় তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা তৈয়ব আলী অপরাগতা প্রকাশ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সোহেল তাকে কিল-ঘুষি মারতে শুরু করে এক পর্যায়ে পিটুনি দিয়ে আহত করেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তথ্যসেবা কেন্দ্রের উদোক্তা মো. তৈয়ব আলী জানান, চেয়ারম্যান সাহেবের ছেলে সোহেল কয়েকটি জন্ম নিবন্ধন কার্ডে বয়স বাড়ানো ও কমানো এবং দোকানবিহীন কয়েকটি টেড্র লাইসেন্স করে দেয়ার জন্য নির্দেশ দেন। এতে আমি রাজি না হওয়ায় আমাকে টেনে হিছড়ে লাঞ্ছিত করেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

চরলরেন্স ইউপি চেয়ারম্যান ও কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আমিন মাস্টার তৈয়ব আলীকে মারধর করার কথা স্বীকার করে বলেন, তৈয়ব আলীকে হাসপাতাল থেকে নিয়ে আসছি। এ ঘটনায় আমার ছেলের বিচার করা হবে। তবে অন্য অভিযোগ অস্বীকার করেন তিনি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, সাক্ষী দিতে কুমিল্লায় রয়েছি। এ বিষয়ে এখানো থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :