যাকে হত্যা, তার বিরুদ্ধেই হত্যাচেষ্টা মামলা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০১৭, ১৯:০১

বরিশালের হিজলায় এক যুবককে হত্যার পর তার বিরুদ্ধেই থানায় হত্যাচেষ্টা মামলা করেছে প্রতিপক্ষ। নিহত নাম ইমন মুলাদী উপজেলার চরকালেখান গ্রামের আজিজ মৃধার ছেলে।

সোমবার মুলাদী লঞ্চঘাটস্থ নয়া ভাঙ্গলী নদী থেকে ওউ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিউর রহমান।

পুলিশ বলছে, গত শনিবার ইমন ও মিজানুরের মধ্যে মারামারি হয়। এসময় দুই জনই নদীতে পড়ে যায়। স্থানীয়রা মিজানকে উদ্ধার করলেও ইমনের সন্ধান পায়নি। পরে নদীতে ভাসতে দেখে মুলাদী থানা পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের ইমনের বুকের বাম পাশে জখম পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড।

ঘটনার দিন হিজলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইমনের মোটরসাইকেলটি উদ্ধার করে। তবে ইমনের কোনো সন্ধান পাওয়া যায়নি।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদুর রহমান জানান, ওই দিন দুই জনের মধ্যে সংঘর্ষ হলে ইমন নদীতে পড়ে গেলেও বিষয়টি গোপন রাখে মিজান। পাশাপাশি মিজানুরের পরিবার বাদী হয়ে ইমনের বিরুদ্ধে হত্যাচেষ্টার একটি মামলা করে।

ওসি বলেন, এমনকি দুই দিন ধরে ইমন মৃধা নিখোঁজ থাকলেও তার পরিবারের পক্ষ থেকে কোনো জিডি করা হয়নি। এসব কারণেই ইমন ছিল পুলিশের তালিকায় পলাতক আসামি।

তবে আজ সোমবার লাশ উদ্ধার হওয়ায় ইমনের লাশের জখম থাকায় নিশ্চিত হওয়া গেছে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এটি একটি হত্যাকাণ্ড। তাই ইমনের পরিবার থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৮আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :