মামলার প্রতিবাদে রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৭, ১২:৪২

রাঙামাটির কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেনসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে জেলা বিএনপির ও সহযোগী সংগঠনগুলো।

মঙ্গলবার বেলা ১১টায় শহরের কাঠালতলি বিএনপির কার্যালয় প্রাঙ্গণে পুলিশের ঘেরাও অবস্থায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা করে বিএনপি ও সহযোগী সংগঠনগুলো।

প্রতিবাদ সমাবেশে বিএনপি জেলা সাধারণ সম্পাদক দীপন তালুকদার বলেন, বিএনপির সদস্য সংগ্রহ অভিযানের কার্যক্রম ব্যাহত করে দিতে আওয়ামী লীগ কাপ্তাই বিএনপি নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন দীপন তালুকদার।

বিএনপির সিনিয়র নেতা হারুন রশীদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, পৌর বিএনপির সভাপতি এসএম শফিউল আজম, সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু প্রমূখ।

বিএনপি সংগ্রহ অভিযানে কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউয়িন পরিষদ কার্যালয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার অভিযোগে গত সোমবার বিএনপি কাপ্তাই উপজেলা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেনসহ ১৫ জনের নাম এবং অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে মামলা করেন ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা। মামলায় তিনি অভিযোগ করেছেন গত ১৯ আগস্ট ইউনিয়ন পরিষদের তালা ভেঙে বিএনপি সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠান করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা করে।

বিএনপি সাধারণ সম্পাদক দীপন তালুকদার বলেন, মামলায় যে অভিযোগ করা হয়ে তা সম্পূর্ণ মিথ্যা। ইউনিয়ন পরিষদের অনুমতি নিয়ে বিএনপি নেতাকর্মীরা অনুষ্ঠান করেছে গত ১৯ আগস্ট। সদস্য সংগ্রহ অভিযান দেখে ভীত হয়ে বিএনপি নেতাকর্মীদের হয়রানি করতে ষড়যন্ত্র করে আওয়ামী লীগের নেতারা নিজেরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমান করে বিএনপির ওপর চাপিয়ে দিচ্ছে। ১৯ আগস্ট অবমাননার কথা বলা হচ্ছে আর মামলা হচ্ছে ২৮ আগস্ট। এতে প্রমাণিত হয় এটি সম্পূর্ণ ষড়যন্ত্র।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :