বাথটাবে সম্পূর্ণ ‘নগ্ন’ আমিশা প্যাটেল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ আগস্ট ২০১৭, ১৩:০০ | প্রকাশিত : ২৯ আগস্ট ২০১৭, ১২:৫১

বলিউডে নগ্নতা নতুন কিছু নয়। সিনেমার বিভিন্ন দৃশ্যে প্রায়ই নগ্ন বা অর্ধনগ্ন হতে দেখা যায় বলিউড নায়িকাদের। আবার শুধু আলোচনায় আসার জন্যও নগ্ন হন কেউ কেউ। এবার সেই নগ্নতার দিকেই হাটলেন ‘কাহো না পেয়ার হে’ তারকা আমিশা প্যাটেল। তবে আলোচনায় আসার জন্য নয়, নতুন সিনেমা ‘দেশি ম্যাজিকে’র একটি দৃশ্যের প্রয়োজনে সম্পূর্ণ নগ্ন অবস্থায় হাজির হয়েছেন নায়িকা।

বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এই প্রথমবার তিনি পর্দায় এভাবে নগ্নভাবে ক্যামেরাবন্দি হলেন। ছবির একটি গানে বাথটাবে স্নানরত অবস্থায় এভাবে নগ্ন হয়েছেন আমিশা। আর এ দৃশ্যটি গোপনে ধারণ করা হয়েছে মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলের বাথটাবে।

ছবি নিয়ে আমিশা বলেন, ‘এর আগে অনেক রুপেই আমাকে দেখেছেন দর্শক। এবার নয়া রুপে দেখবেন। অনেক কিছুই এখানে দেখাবো আমি। আর সেটাই হলো ছবির প্রধান চমক। তাই অপেক্ষায় থাকুন।’

রোমান্টিক ঘরোনার সিনেমা ‘দেশি ম্যাজিক’ পরিচালনা করছেন মিহুল এম আথা। আর ছবিটি প্রযোজনা করছেন খোদ আমিশা প্যাটেল। শুধু বাথটাবের ওই দৃশ্যটিই নয়, ছবিতে রগরগে আরও বেশ কয়েকটি দৃশ্যে দেখা যাবে নায়িকাকে।

২০০১ সালে ‘কাহো না পেয়ার হে’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আমিশা প্যাটেল। রাকেশ রোশন পরিচালিত ওই ছবিতে আমিশার বিপরীতে অভিনয় করেন বলিউডের হার্টথ্রব ঋত্বিক রোশন। প্রথম ছবিতেই ব্যাপক সাফল্য কুড়ান ঋত্বিক আমিশা জুটি। ২০০২ সালের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ছবিটি জিতে নেয় সেরা ছবির পুরস্কারসহ বেশ কয়েকটি পুরস্কার। সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কারও জেতেন ঋত্বিক-আমিশা। এর পর আরও বেশ কয়েকটি ছবিতে সফলতার সাথে অভিনয় করেছেন আমিশা।

ঢাকাটাইমস/২৯আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :