হলিউডের সবচেয়ে দামী অভিনেতা মার্ক ওয়ালবার্গ!

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ আগস্ট ২০১৭, ১৩:১০ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৭, ১৩:০৫

মার্ক ওয়ালবার্গ যখন ট্রান্সফরমার ছবিতে অভিনয় শুরু করেছিলেন তখন বেশ সমালোচনার মুখেই পড়েছিলেন। এ বয়সে এসে তার ট্রান্সফরমারের মত ছবি করা উচিত হয়নি বলে পুরো হলিউড পাড়ায় তাকে নিয়ে সমালোচনা শুরু হয়ে গিয়েছিল। তখন কে ভেবেছিল এই ট্রান্সফরফার সিরিজই তাকে সবচেয়ে বেশি আয় করা তারকার খেতাব এনে দেবে?

সম্প্রতি ফোর্বস প্রকাশ করল জুন ২০১৬ থেকে জুন ২০১৭ পর্যন্ত তারকাদের আয়।আর তাতেই প্রথমে উঠে আসছে মার্ক ওয়ালবার্গের নাম। সাবেক এই র্যাপারের বছর শেষে আয় ৬ কোটি ৮০ লাখ ডলার। পেছনে ফেলেছেন বেওয়াচ তারকা ডোয়াইন জনসনকে। যিনি আয় করেছেন ৬ কোটি ৫০ লাখ ডলার এবং ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের তারকা ভিন ডিজেলকে। যার আয় বছর শেষে ৬ কোটি ৪০ লাখ ডলার।

মার্কের আরও অনেক পেছনে আছেন টম ক্রুজ, জ্যাকি চ্যান এবং বলিউডের শাহরুখ খান, সালমানের খানের মত তারকারা। তবে এ বছর সবচেয়ে বেশি আয় করা দশ জন অভিনেতার মোট আয় ৪৮৮.৫ মিলিয়ন ডলার। যা সবচেয়ে বেশি আয় করা দশ জন অভিনেত্রীর তুলনায় প্রায় তিন গুন বেশি। দশ জন অভিনেত্রীর মোট আয় ১৭২.৫ মিলিয়ন ডলার।

ফোর্বসের মতে জুন ২০১৬ থেকে জুন ২০১৭ সবচেয়ে বেশি আয় করা দশ জন অভিনেতার আয় ১) মার্ক ওয়ালবার্গ ৬৮ মিলিয়ন ডলার ২) ডোয়াইন জনসন ৬৫ মিলিয়ন ডলার ৩) ভিন ডিজেল ৫৪.৫ মিলিয়ন ডলার ৪) অ্যাডাম স্যান্ডলার ৫০.৫ মিলিয়ন ডলার ৫)জ্যাকি চ্যান ৪৯ মিলিয়ন ডলার ৬) রবার্ট ডাউনি জুনিয়র ৪৮ মিলিয়ন ডলার ৭) টম ক্রুজ ৪৩ মিলিয়ন ডলার ৮) শাহরুখ খান ৩৮ মিলিয়ন ডলার ৯) সালমান খান ৩৭ মিলিয়ন ডলার ১০) অক্ষয় কুমার ৩৫.৫ মিলিয়ন ডলার

ঢাকাটাইমস/৩০অগাস্ট/টিজেটি/কেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :