খুলনা থেকে অপহৃত শিশু বগুড়ায় উদ্ধার, আটক দুই

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৭, ১৮:১৮

খুলনা উপজেলার গাড়ীপাড়া গ্রাম থেকে অপহৃত ৫ম শ্রেণির ছাত্রী সূর্বণা আক্তার লুতফা (১০) নামের এক শিশুকে বগুড়ার মহাস্থানগড় জাদুঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহণের সাথে জড়িত এক নারীসহ দুজনকে আটক করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় পুলিশ মহাস্থানের হযরত শাহ সুলতানের মাযার এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যে শিশুকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, আব্দুল মোমিন (২৮) ও রেখা বানু (২৪)।

অপহৃত সূর্বণার পিতা মিনহাজুল ইসলাম জানান, বাড়ির পাশে অপহণকারীরা একটি ভাড়া বাসায় থাকতো। এক পর্যায়ে তারা সূর্বণাকে কৌশলে গত ২৪আগস্ট বৃহস্পতিবার দুপুরে অপহরণ করে নিয়ে যায়। এরপর তাদের মোবাইল নাম্বার থেকে অপহৃতদের পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপণ দাবি করে বলে জানান তিনি। পরে সূর্বণার পরিবার খুলনা খান জাহান আলী থানা পুলিশকে অপহণের বিষয়টি জানান।

এর সূত্র ধরে পুলিশ মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে অপহরণকারীদের অবস্থান মহাস্থানে জানতে পারে।

পরে খুলনা খান জাহান আলী থানার একটি টিম রাতেই বগুড়ার মহাস্থানের উদ্দেশ্যে রওনা দেন। অপহণকারীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। অপরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে আত্মগোপন করে। পরে বুধবার সকাল ১১টায় পুলিশ মহাস্থানের হযরত শাহ সুলতানের মাযার এলাকা থেকে তাদের আটক করে। পুলিশ আটকের পর তারা প্রথমে সূর্বণাকে অপহরণের কথা অস্বীকার করে। পরে ব্যপক জিজ্ঞাসার এক পর্যায়ে তাদের দেওয়া তথ্যনুযায়ী মহাস্থান জাদুঘর থেকে অপহৃত শিশু সূর্বণাকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর শিশুটি অজ্ঞান হয়ে পড়ে। খুলনা খান জাহান আলী থানার এসআই আব্দুল রহিম সূর্বণা লুতফাকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :