নিষেধাজ্ঞামুক্ত হলেন ‘ভিলেন’ শাকিব খান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ আগস্ট ২০১৭, ১০:০৭ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৭, ০৯:২০

অনেকদিন ধরেই চলচ্চিত্র পরিচালক সমিতি এবং চিত্রনায়ক ফারুকের কাছে এক প্রকার ‘ভিলেন’ হয়ে ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শেষমেষ সমিতিসহ সিনিয়র অভিনেতা ফারুকের সঙ্গে দ্বন্দ্বের অবসান হল শাকিবের। সেই সাথে সব ধরণের নিষেধাজ্ঞা থেকেও মুক্ত হলেন কিং খান।

গত মঙ্গলবার রাতে অভিনেতা ফারুকের উত্তরার বাসায় এক হয়ে শাকিব খানের ওপর থেকে সব ধরণের নিষেধাজ্ঞা উঠিয়ে নিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সদস্যরা। এ সময় সেখানে চিত্রনায়ক ফারুক ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক আমজাদ হোসেন, চিত্রনায়ক বাপ্পারাজ, পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, এডিটরস গিল্ডের সভাপতি আবু মুসা দেবু, নৃত্য পরিচালক সমিতির সভাপতি মাসুম বাবুল, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খা ও প্রযোজক আরশাদ আদনান। উপস্থিত ছিলেন ‘অপরাধী’ শাকিব খানও।

শাকিব বাসায় এসে বারবার আমাকে একটি প্রশ্নই করেছে, ‘আপনি আমাকে ক্ষমা করেছেন তো? আমার ওপর কোনো রাগ নেই তো?’ আমার কথা হলো- ‘শাকিব আমার ছোট ভাইয়ের মতো। আমি কেন ওর ওপর রাগ করে থাকব। শাকিব যখন শুনেছে, আমি ওর ওপর রাগ করেছি তখন ও আমার কাছে ছুটে এলেই পারত। সব কিছুর সমাধান তখনই হয়ে যেত। এর জন্য বৈঠকের প্রযোজন হতো না। যা হোক চলচ্চিত্রের স্বার্থে আমরা পরিবারের সকল সদস্য তার সঙ্গের সমস্ত দ্বন্দ্বের অবসান ঘটিয়েছি।’

অন্যদিকে শাকিব খান বলেন, ‘আমরা সবাই এক পরিবারের লোক। ভুল বোঝাবুঝির কারণে যে দূরত্ব তৈরি হয়েছিল, তা দূর হয়েছে। এখন থেকে আমরা সবাই একসঙ্গে কাজ করব।’

গত ২৯ এপ্রিল বাংলাদেশ পরিচালক সমিতি একটি ‘বয়কট’ বিজ্ঞপ্তি দিয়ে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করে শাকিব খানকে। জাতীয় দৈনিকসহ মিডিয়াতে দেশের চলচ্চিত্র পরিচালকদের অসম্মান ও হেয় প্রতিপন্ন করে বক্তব্য দেয়ার অভিযোগ এনে এমন নিষেধাজ্ঞা আরোপ করা হয় শাকিবের ওপরে। একটু দেরিতে হলেও অবসান হলো শাকিব ও চলচ্চিত্র পরিচালক সমিতির মধ্যকার সেই দ্বন্দ্বের। দেশীয় চলচ্চিত্রের জন্য যা খুবই ইতিবাচক।

ঢাকাটাইমস/৩১আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

যেভাবে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ছক কষা হয়

শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে প্রবেশে নিষেধাজ্ঞায় পরিচালকদের তীব্র ক্ষোভ

নির্বাচনে পীরজাদা হারুনকে বয়কট করলেন চিত্রনায়িকা শিল্পী

বাসার কেয়ারটেকারের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নির্মাতা হিরণ

শিল্পী সমিতির নির্বাচন: ইশতেহার নিয়ে যা বললেন নিপুণ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

এই বিভাগের সব খবর

শিরোনাম :