ঢাকাটাইমস সম্পাদকের নানির রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

আলফাডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৭, ১৬:৫০

কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনের নানি হামিদা বেগমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রাম পূর্বপাড়া মুন্সী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে বাদ জোহর এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রায় দুই হাজার মুসল্লি অংশ নেন।

চান্দড়া নূরানি তালীমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার শিক্ষা পরিচালক মাওলানা হাবিবুর রহমান দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এম এম জালাল উদ্দীন আহমেদ, ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক শেখ শওকত হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি শেখ সোলায়মান হোসেন, গোপালপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, বোয়ালমারী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, বোয়ালমারী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির আলী, বোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হাই মিয়া, দাদপুর ইউনিয়ন যুবলীগের মতিয়ার রহমান মাস্টার, চতুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান, চাঁদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সন্দীব শাহা, মধুখালী উপজেলার জাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, রায়পুর ইউনিয়ন মাঝকান্দী ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিচ মোল্যা, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. কামরুল ইসলাম, সদস্য সৈকত ও আশিক মোল্যাসহ ফরিদপুর-১ আসনের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও নানা শ্রেণি পেশার মানুষ।

প্রসঙ্গত, হামিদা বেগম সোমবার রাত ১০টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গার কামারগ্রামের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৯৫ বছর। উচ্চশিক্ষিত হামিদা বেগমের স্বামী ছিলেন নূর জালাল। সমাজের মানুষের সহায়তায় দুজনই ছিলেন নিবেদিতপ্রাণ।

মরহুমা হামিদা বেগম দুই ছেলে, তিন মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তাকে ফরিদপুরের আলফাডাঙ্গার কামারগ্রাম কেন্দ্রীয় কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/প্রতিনিধি/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :