ঈদে ফ্রিজের মূল্য হ্রাস

শরীফুল সাগর
| আপডেট : ৩১ আগস্ট ২০১৭, ১৮:২৫ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৭, ১৭:৫৩

কুরবানির ঈদকে সামনে রেখে ইলেকট্রনিক্স পণ্যে চলছে বিশাল ছাড়। বিশেষ করে ফ্রিজ। কুরবানির মাংস সংরক্ষণ করতেই হোক বা পুরোনো ফ্রিজটি বদলাতেই হোক, এসময় সকলেরই একটি বাড়তি চাহিদা দেখা যায়। বিষয়টির দিকে দৃষ্টি দিয়ে, ফ্রিজ বিক্রয় প্রতিষ্ঠানগুলো দিচ্ছে বিভিন্ন উপহার ও ছাড়। থাকছে পণ্য কিনে বিদেশ ঘুরে আসার মত সুযোগ।

প্রাণ আরএফএল গ্রুপের ভিশন দিচ্ছে সকল ফ্রিজের উপর পাচ থেকে ছয় শতাংশ ছাড়। কোনো কোনো ফ্রিজের উপর এক হাজার টাকা ছাড় দেয়া হচ্ছে। সমসাময়িক চাহিদাকে প্রাধান্য দিয়ে ১১১ লিটারের ডিপ ফ্রিজে চলছে ২০ শতাংশ মূল্য হ্রাস। সেই সাথে নির্দিষ্ট মূল্যের কেনাকাটার উপর থাকছে বিদেশ ভ্রমণের অফার।

প্রায় একই রকম ঈদ অফার ট্রান্সকম ফ্রিজে। সকল ফ্রিজে পাঁচ শতাংশ মূল্য হ্রাসের অফার। ১১৫ ও ১৫০ লিটারের ডিপ ফ্রিজের উপর চলছে পাঁচ শতাংশ মূল্য হ্রাসের পরও ৫০০ থেকে ১০০০ টাকার ডিসকাউন্ট।

ফ্রিজ দেখতে আসা এক দম্পতি ঢাকাটাইমসকে জানান, ‘এই সময়টাতে দাম একটু থাকে। তাই দেখতে এলাম। নতুন বেশ কিছু মডেল দেখলাম। হয়ত একটা নেবো।’

ভিড় দেখা গেছে হিটাচি শোরুম গুলোতে। ডিপ, ফ্রস্ট ও নন ফ্রস্ট ফ্রিজের উপর পাঁচ থেকে ছয় শতাংশ মূল্য হ্রাস। সামসাং এর প্রায় সকল ফ্রিজে চলছে নির্দিষ্ট অংকের মূল্য হ্রাস। ৫০০ থেকে ১০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে সকল আকারে ডিপ, সিংগেল ডোর ও ডাবল ডোর ফ্রিজ।

ঢাকাটাইমস/৩১ আগস্ট/ এসএস/ কেএস

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :