পাকুন্দিয়ায় প্রেসক্লাব সম্পাদককে কুপিয়ে জখম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০১৭, ১৯:৫৫

কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা খন্দকার আছাদুজ্জামানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় পৌরসভার মঙ্গলবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, পৌরসভার মঙ্গলবাড়িয়া গ্রামের মৃত খন্দকার মোসাদ্দর আলীর ছেলে সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানের বড় ভাই খন্দকার আশরাফুজ্জামানের সাথে একই গ্রামের মৃত ছালামের মেয়ে সালমা (৩৯) ও ছেলে নজরুল (৩৫), হানিফা (৪০) ও খাইরুলের (৩০) সাথে দীর্ঘদিন ধরে বসত বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

তার জের ধরে আজ সকাল ১১টায় এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগবিত-া হয়। পূর্বপরিকল্পিতভাবে সালমা ও নজরুলগং রামদা, লোহার রড ও লাঠি নিয়ে আতর্কিত হামলা চালালে সাংবাদিক খন্দকার আছাদুজ্জামান ফেরাতে গেলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষ। এ সময় ভাতিজা আবির, রাফি ও তাওহিদ আহত হয়। পরে এলাকাবাসীর সহযোগিতায় গুরুতর আহতবস্থায় সাংবাদিক খন্দকার আছাদুজ্জামানকে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়।

পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. শরীফুল ইসলাম জানান, মাথার মাঝ বরাবর তিনটি লম্বা কোপের আঘাতে ২৫টি সেলাই করা হয়েছে এবং বাম হাতের পেছনের দিকেও কাটা আঘাত রয়েছে। তিনি বর্তমানে শঙ্কামুক্ত আছেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, ঘটনায় নজরুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :