রূপগঞ্জে নির্মাণাধীন বাড়িতে বিস্ফোরণ, আহত ২

আতাউর রহমান সানী, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে
| আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৪ | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৩০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি নির্মাণাধীন বাড়িতে বোমা বিস্ফোরিত হয়ে দুই যুবক গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বিল্ডিংয়ের এক পাশের দেয়াল ভেঙে পড়ে।

শুক্রবার ভোরে উপজেলার তারাব পৌরসভার বরাব (কবরস্থান রোড) এলাকায় ঘটে এ ঘটনা।

আহতরা হলেন, ইব্রাহীম মিয়া (২৫) ও আয়নাল হক (৩০)। তাদের মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, আবুল খায়ের নামের এক কুয়েত প্রবাসী বেশ কয়েক বছর আগে বরাব (কবরস্থান রোড) এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণ করেন। বাড়ির নাম দেয়া হয় কুমিল্লা হাউজ। ওই বাড়িতে আবুল খায়ের ও তার স্ত্রীসহ ছেলে ইব্রাহীম মিয়া ও শ্যালক আয়নাল হক থাকতেন। দ্বিতীয় তলার দুটি ইউনিট রয়েছে। এক ইউনিটে আবুল খায়ের ও তার স্ত্রী থাকেন। অপর ইউনিটে থাকেন ইব্রাহীম ও আয়নাল হক। ভোর সাড়ে তিনটার দিকে কুমিল্লা হাউজ নামের এই বাড়ির বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় হঠাৎ বিকট শব্দ হয়। এরপর ওই বিল্ডিংয়ের এক পাশের দেয়াল ভেঙে গুঁড়িয়ে যায়। এসময় বিল্ডিংয়ে থাকা ইব্রাহীম ও আয়নাল নামের দুই যুবক গুরুতর আহত হন।

ওসি জানান, বোমা বিস্ফোরিত হয়ে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া বাড়ির মালিক আবুল খায়েরকে জিজ্ঞাসাবাদ চলছে। এটি জঙ্গি তৎপরতা কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/০১আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :